শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ডেঙ্গু’ নিয়ে যাচ্ছিলেন বাড়ি, মৃত্যু হলো বাসেই

news-image

নড়াইলে ডেঙ্গুতে আক্রান্ত ইকরাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে তার বাড়ি। গতকাল বুধবার রাতে হানিফ পরিবহনের একটি চেয়ার কোচ ঢাকা থেকে নড়াইলে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

হানিফ পরিবহনের সুপারভাইজার ও যাত্রীরা জানান, বুধবার রাতে ঢাকার আব্দুল্লাহপুর থেকে নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ইকরাম হোসেন হানিফ পরিবহনের একটি বাসে নড়াইলে আসছিলেন। দৌলদিয়া ফেরিঘাটে এলে পরিবহনের সুপারভাইজারের কাছে তিনি (ইকরাম) জানতে চান এটা কোন জায়গা? কালনা ফেরিঘাটে এসে বাসের পেছনের সিটের যাত্রীরা বাইরে নামলেও ইকরাম নামেননি। এ সময় পরিবহনের লোকজন ও সুপারভাইজার বুঝতে পারেন তার মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে পরিবহনের যাত্রী ও সুপারভাইজার বাস নিয়ে সরাসরি নড়াইল সদর থানায় চলে আসেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেছে।নিহততের চাচাতো ভাই কবির হোসেন জানান, ঢাকায় একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করত ইকরাম। ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ায় বাড়িতে চলে আসছিল। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ঘটনাটি নিশ্চিত করেছেন। বলেন, ‘ইকরাম তার পরিবারকে বাড়িতে আসার পূর্বেই জানিয়েছিল সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছে।’নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মসিউর রহমান বাবু বলেন, ‘ডেঙ্গু রোগে মৃত্যু হয়েছে কি না তা পরীক্ষা-নিরীক্ষা করার মতো কোনো সুযোগ-সুবিধা সদর হাসপাতালে নেই।’

এ জাতীয় আরও খবর

চিঠির উত্তর দিতে না পারলে নিপুণের সদস্যপদ বাতিল!

র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব