বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসীর সঙ্গে স্ত্রীর প’রকীয়া, ছে’লেধরা বলে পি’টিয়ে হ’ত্যা

news-image

ঢাকার ধামরাইয়ে প’রকীয়ার অভিযোগ এনে প্রবাস ফেরত এক ব্যবসায়ীকে ছে’লেধরা বলে পি*টিয়ে হ*ত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছয়জনকে আ’টক করেছে পুলিশ। সোমবার সকালে ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রবিবার দিবাগত রাত ১২টার দিকে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আবুল কালাম আজাদ (২৭)।

পুলিশ জানায়, প্রবাস ফেরত আবুল কালাম আজাদ মাটি বিক্রয়ের ব্যবসায়ী ছিলেন। একই এলাকার এক মুদি দোকানীর স্ত্রীর সাথে তার পরকীয়ার সম্পর্ক ছিল। ওই মুদি দোকানী তার দোকান পাহারা দেওয়ার জন্য দোকানেই রাত্রি যাপন করতেন। এই সুযোগে মুদি দোকানীর স্ত্রী প্রবাসী আবুল কালাম আজাদের সাথে প’রকীয়ায় জড়িয়ে পড়ে। তবে বিষয়টি বুঝতে পেরে ওই মুদি দোকানী তার স্ত্রীকে ভয়-ভীতি দেখান ও হ*ত্যার হু’মকি দেন।

এ ঘটনার পর রবিবার রাতে প্রবাসী আবুল কালাম আজাদকে ওই দোকানী তার স্ত্রীর মাধ্যমে কৌশলে বাড়িতে ডেকে আনেন। পরে সেখানে তাকে প্রথমে ছেলেধরা ও পরে ডাকাত বলে বেধড়ক মা*রপিট করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়। পরে পুলিশ গিয়ে প’রকীয়ায় বিষয়টি নিশ্চিত হয়ে স্বামী-স্ত্রীসহ তাদের সহযোগী ছয়জনকে আ’টক করে।

ধামরাই মডেল থানার পুলিশ পরিদর্শক দীপক সাহা বলেন, এটি পরিকল্পিত হ*ত্যাকা*ণ্ড। হ*ত্যাকা’রীরা নিজেদের বাঁচাতে নানা উপায় খুঁজতে থাকে ও ভুল তথ্য দেয়। পরে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মূল ঘটনা বেরিয়ে আসে। নিহতের ম*রদেহ উ’দ্ধার করে ম’য়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ

সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দ্বিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

কমলার চেয়ে বেশি ভিটামিন সি আছে যেসব খাবারে

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: দুই মেয়ে-জামাই ও নাতি-নাতনিদের হারিয়ে পাগলপ্রায় বৃদ্ধ

সাত বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

বাস-অটোরিকশার সংঘর্ষে সঙ্গীত শিল্পী ‘পাগলা হাসান’সহ নিহত ২

জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

এখনও কেন সিঙ্গেল মিমি? 

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গলায় ঢুকে গেল জীবন্ত কৈ মাছ, অতঃপর…

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর