বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত

news-image

মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আহত করার মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম দুলাল (২৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে পৌর শহরে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। শহিদুল ইসলাম দুলাল উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কালিকাবাড়ি গ্রামের সামসুল হকের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, বুধবার বেলা ১১ টার দিকে পৌর শহর থেকে মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম দুলাল হেলমেট পড়ে মোটর সাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্’র নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দুলালকে গ্রেফতার করে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, গ্রেফতারকৃত শহিদুল ইসলাম দুলালকে বুধবার দুপুরেই আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী নুসরাত জাহান স্বর্ণা (১৭) প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে কথিত প্রেমিক শহিদুল ইসলাম দুলাল তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে ওই কলেজ ছাত্রী প্রস্তাাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে ধারাল ব্লেড দিয়ে ছাত্রীর বাম হাতে রক্তাক্ত জখম করে এবং পরে নিজেকেও ব্লেড দিয়ে আহত করে পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার রাতে ছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আ. লতিফ হাওলাদার বাদী হয়ে শহিদুল ইসলাম দুলাল ও তার এক সহযোগিকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

মাথায়-পেটে গুলি, আ.লীগ নেতার মৃত্যু

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশি গুলি করে হত্যা: আসামির ৫ দিনের রিমান্ড

১৭ জনের কোন দু’জন বিশ্বকাপে বাদ

বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অধিদপ্তর

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

শুক্রবারও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত আসতে পারে : শিক্ষামন্ত্রী

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব

হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতার ভাগনে

অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেল রেললাইন

উপজেলা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সুযোগ নেই : ইসি আলমগীর

এই গরমে খাদ্যে বিষক্রিয়া হলে করণীয়