বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাটরিনাকে দুই কোটি টাকার গাড়ি দিলেন সালমান!

news-image

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায়। যদিও বক্স অফিস আয়ে তেমন সাড়া ফেলতে পারেনি, এই আবেদনময়ীর পারফরম্যান্সে মুগ্ধ হন লাখো দর্শক। তার নাচের প্রশংসা সর্বজনের। ক্যাটরিনা জানিয়েছিলেন, ওই ছবির জন্য কঠোর পরিশ্রম করেছিলেন তিনি।

‘টাইগার জিন্দা হ্যায়’ তারকা ক্যাটরিনার গ্যারেজে যুক্ত হলো আরেকটি বিলাসবহুল গাড়ি। একটি প্রতিবেদন জানিয়েছে, এই বলি সুন্দরীর বিলাসবহুল গাড়ির তালিকায় যুক্ত হয়েছে নতুন রেঞ্জ রোভার। টপ মডেলের গাড়িই পছন্দ এ অভিনেত্রীর। তাঁর নতুন গাড়িটি সাদা রঙের, যেটির মূল্য দুই কোটি ৩৩ লাখ রুপি। তাঁর একটি অডি গাড়িও আছে।

মজার ব্যাপার হলো, সুপারস্টার সালমান খান এই গাড়িটি ক্যাটরিনার জন্য কিনেছেন বলে গুঞ্জন বলিমহলে। সূত্রের বরাত দিয়ে একটি পোর্টাল প্রতিবেদনে জানিয়েছে, সালমান চারটি রেঞ্জ রোভার গাড়ি কিনেছেন। একটি নিজের জন্য, দুটি ভাইবোন আরবাজ খান ও অর্পিতা খান শর্মার জন্য এবং অন্যটি ক্যাটরিনা কাইফের জন্য।

সম্প্রতি দুবাই থেকে ফিরেছেন ক্যাটরিনা, যেখানে সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল তাঁর। দুর্ভাগ্যজনকভাবে, বাজে আবহাওয়ার কারণে সেই ইভেন্ট বাতিল হয়ে যায়।

বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমায় কাজ করেছেন ক্যাটরিনা কাইফ। সর্বশেষ ‘থাগস অব হিন্দোস্তান’ ও ‘জিরো’ ছিল বড় বাজেটের। তবে দর্শক-হৃদয়ে ঝড় তুলতে পারেনি ছবি দুটি। তবে ভক্তদের দৃঢ় বিশ্বাস, আসন্ন ‘ভারত’ ছবিতে ফের ঝড় তুলবেন ক্যাটরিনা।

বড় পর্দায় বেশ জমেছে সালমান ও ক্যাটরিনার রসায়ন। তার তাই তো ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ব্যাপক সাফল্যের পর ফের সালমান ও ক্যাটরিনাকে এক করলেন আলি আব্বাস জাফর। ‘ভারত’ প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি