শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘চুম্বনে’ আপত্তি নেই তামান্নার

news-image

বিনোদন ডেস্ক : কোনো ছবিতে সই করার আগে শর্ত বেঁধে দেন, তার পরেই ছবিতে সই করেন তিনি। কিন্তু বলিউডের এমন একজন অভিনেতা আছেন, যার জন্য সব শর্ত ভুলে যেতে রাজি অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই একথা জানিয়েছেন এই অভিনেত্রী।

তামান্না বলেন, ‘আমি অনস্ক্রিন কাউকে চুমু খাই না। কনট্র্যাক্টেও তাই লেখা আছে। তবে বন্ধুদের সঙ্গে প্রায়ই মজা করে বলি, যদি কখনো অনস্ক্রিন হৃত্বিককে চুম্বনের প্রস্তাব আসে, আমি এক্কেবারে না করব না। ’

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, কোনো ছবি সই করলে তার কনট্র্যাক্টে কী লেখা থাকে তা আগে জেনে নেন তামান্না। কারণ ছবিতে সহ-অভিনেতাকে অনস্ক্রিন চুম্বন করবেন না তিনি। কিন্তু বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের জন্য এসব শর্ত ভুলে যেতে রাজি তামান্না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তামান্না জানান, কিছুদিন আগে হৃত্বিকের সঙ্গে তার দেখা হয়েছিল। তাকে দেখে নিজেকে আর সামলাতে পারেননি তিনি। স্কুল পড়ুয়ার মতোই আনন্দে গদগদ হয়ে নিজে গিয়েই আলাপ করেছিলেন হৃত্বিকের সঙ্গে।

নিজের ফ্যানকে হতাশ করেননি হৃত্বিকও। ছবি তোলার প্রস্তাব দিয়েছিলেন তাকে। তিনিও সেই সুযোগ লুফে নেন বলে জানান এই অভিনেত্রী।

এ জাতীয় আরও খবর