শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সত্যিকারের গামেন্টসকর্মী হয়েছিলাম : পূজা চেরি

news-image

বিনোদন ডেস্ক : পূজা চেরি। আজ শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘দহন’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ছোটপর্দায় জনপ্রিয় মুখ সিয়াম আহমেদ। এটি এই জুটির দ্বিতীয় চলচ্চিত্র। ‘দহন’ চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন পূজা।

‘দহন’ সিনেমা নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

নায়িকা হিসেবে আমার প্রথম দুটি মুক্তিপ্রাপ্ত ছবি ‘নূর জাহান’ ও ‘পোড়ামন ২’। ‘দহন’ তৃতীয় ছবি। আগের ছবিগুলোর থেকে এই ছবি নিয়ে আমি বেশি আশাবাদী। কারণ, এ ছবির জন্য আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। ছবিতে আমার যে চরিত্রটি আছে, তা ফুঁটিয়ে তুলতে আমাকে রাত-দিন পরিশ্রম করতে হয়েছে। যে কাজে পরিশ্রম বেশি হয়, তার সফলতার স্বপ্নটাও বেশি বোনা হয়। আমি অধীর অপেক্ষায় আছি, কখন ভোর হবে। মনে হচ্ছে, আমার প্রথম চলচ্চিত্র মুক্তি পাচ্ছে।

‘দহন’ চলচ্চিত্রে আপনার চরিত্রটি কেমন?

‘দহন’ চলচ্চিত্রে আমি একজন গার্মেন্টসকর্মী। গরীব ঘরের একটি মেয়ে। ছবির চরিত্র যথাযথভাবে ফুঁটিয়ে তোলার জন্য আমি সত্যিকারের গামেন্টসকর্মী হয়েছিলাম। সাভারের একটি গার্মেন্টসে টানা সাতদিন গিয়েছি, কাজও করেছি। একজন কর্মীর চলাফেরা, কাজকর্ম কেমন হয় তা শিখেছি। গার্মেন্টসে যারা কাজ করে এই মানুষগুলোকে খুব কাছ থেকে দেখেছি। তাদের প্রতি আমার অন্যরকম একটা ভালোলাগা তৈরি হয়েছে। আমিও তাদের ভালোবাসা পেয়েছি।

ছবি দেখতে প্রেক্ষাগৃহে যাবেন?

ছবি দেখতে নয়, মানুষের ভালোবাসা কুড়াতে আজ সিনেমা হলে যাব। অভিনয় শেষে আমরা সবাই ‘দহন’ চলচ্চিত্রটি দেখেছি। দর্শকের ভালোবাসা ও তাদের মতামত জানতে আমরা আজ ঢাকার সব সিনেমা হলে যাব। তাদের সঙ্গে কথা বলব। শনিবার ঢাকার বাইরে যাওয়ার কথা রয়েছে।

শুনলাম, রাজশাহীতে নাকি একদিন পর ‘দহন’ মুক্তি পাচ্ছে?

হ্যাঁ। রাজশাহীতে এখন আর ‘উপহার’ সিনেমা হল নেই। তাই ‘দহন’ ছবিটি আগামী ১ ডিসেম্বর রাজশাহীতে বিকল্পভাবে মুক্তি দেওয়া হচ্ছে। সেখানে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে চলবে ‘দহন’। প্রতিদিন তিনটি শো প্রদর্শিত হবে। শোয়ের টিকিট মিলনায়তনের সামনে থেকে সংগ্রহ করা যাবে। আমাদের সময়

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা