শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের দাবিতে অনশন, পরিবারসহ প্রেমিক উধাও!

news-image

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আফজালপুর গ্রামে মর্জিনা আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১০ দিন ধরে অবস্থান করার অভিযোগ পাওয়া গেছে। প্রেমিকার অবস্থানের সময় থেকে প্রেমিক ও তার পরিবার পলাতক থাকায় চরম নিরাপত্তাহীনতায় এবং অনিশ্চয়তায় মধ্যে দিয়ে মানবেতর দিন কাটাচ্ছে।

স্থানীয়রা জানান, উপজেলার ইছাপুর গ্রামের মর্জিনা আক্তারের সাথে একই উপজেলার আফজালপুর গ্রামের খোরশেদ আলম ছেলে আয়নাল হকের সাথে প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে ওই কলেজ ছাত্রীর সাথে আয়নাল দৈহিক সম্পর্কের জড়িয়ে পড়ে।এ ঘটনায় সম্প্রতি তারা দুই জন আপত্তিকর অবস্থায় গোপালপুর থানা পুলিশের হাতে আটকও হয় তারা।

এরপর ২৬ অক্টোবর থেকে ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে প্রেমিক আয়নালের বাড়িতে অবস্থান করছেন। তারপর থেকেই প্রেমিক আয়নালসহ তার পরিবারের লোকজন বাড়ি থেকে (উধাও) পালিয়ে যায়।কলেজ ছাত্রী মর্জিনা জানান, দুই বছর ধরে আমার সাথে আয়নালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কও করেন ।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল রাজ্জাক জানান, কলেজ ছাত্রী গত ২৬ অক্টোবর আয়নালের বাড়িতে আসলে তারা পালিয়ে যায়। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় মেয়েটিকে ওই বাড়িতে থাকার সুযোগ করে দেয়া হয়।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন