শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর সঙ্গে অভিমান, এরপর…

news-image

বান্দরবানের লামায় পারিবারিক অশান্তি থেকে রেহাই পেতে আছিং মার্মা (৩৬) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে।রোববার (৪ নভেম্বর) বিকেলে নিহতের লাশ পারিবারিক শশ্মানে দাহ করা হয়। সে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ইয়াংছা পশ্চিম ছোট মার্মা পাড়ার মংচাহ্লা মার্মার স্ত্রী।

নিহতের স্বামী জানায়, শুক্রবার দিবাগত রাতে তার স্ত্রী আছিং মার্মা বিষপান করে। রাতেই তাকে লামা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন শনিবার দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করে ডাক্তাররা। কক্সবাজার নেয়ার পথে শনিবার দুপুর ১২ টায় লামা চকরিয়া সড়কের বদুর ঝিরি নামক স্থানে তার মৃত্যু হয়।বিষয়টি লামা থানাকে অবগত করলে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবানে প্রেরণ করে। রোববার বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে নিয়ে আসলে ধর্মীয় রীতিনীতি মেনে লাশের শেষকার্য সম্পন্ন করা হয়।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় গৃহবধূ আছিং মার্মার সঙ্গে স্বামী মংচাহ্লা মার্মার ঝগড়া হয়। কিছুক্ষণ পরে অভিমানে সে বিষপান করে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।বিষপান করে গৃহবধূ আছিং মার্মার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে লাশের শেষকার্য সম্পন্ন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন