বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বের সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি, যা দেখে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

news-image

বিশ্বের সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি, যা দেখে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

অন্যরা যা পড়ছে,,,,,প্রেমের টানে, ইতালি আনে!
বিনোদন ডেস্ক: ভারতীয় সিনেমায় ইতিহাস সৃষ্টি করা ‘বাহুবলী’ ও ‘বাহুবলী-টু’ ছবির অসামান্য সাফল্যের সুবাদে আলোচনার তুঙ্গে চলে আসেন তেলেগু অভিনেতা প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেঠি। তবে তারা জুটি বেঁধে আরও আগে থেকেই অভিনয় করে আসছিলেন। তাই দু’জনের মধ্যকার রসায়ন বেশ জমজমাট।পর্দার বাইরে ব্যক্তিজীবনেও প্রভাস ও আনুশকার সম্পর্ক দারুণ। তাদের প্রেম ও বিয়ে নিয়ে অনেকবার গুঞ্জন ছড়িয়েছে। যদিও নিজেদের সম্পর্কটাকে কেবলই বন্ধুত্ব বলে দাবি করেন প্রভাস ও আনুশকা।

প্রভাস বর্তমানে নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং করছেন ইতালিতে। সেখানেই হঠাত হাজির হয়েছেন আনুশকা শেঠি। কিন্তু আনুশকা তো এই ছবিতে অভিনয় করছেন না। তাহলে কেন ইতালিতে ছুটে গেলেন? কী রহস্য রয়েছে এর পেছনে?
ভারতীয় গণমাধ্যমগুলোর সূত্র বলছে, প্রভাসের সঙ্গে সময় কাটানোর জন্যই আনুশকা ইতালিতে গেছেন। মূলত শরীরের ওজন কমানোর জন্য অস্ট্রিয়ার ভিভামায়ার স্পা ক্লিনিকে গিয়েছিলেন আনুশকা। সেখান থেকে দেশে না ফিরে ‘কথিত প্রেমিক’ প্রভাসের কাছে ইতালিতে যান তিনি।

প্রভাসের সিনেমার শুটিং যেখানে হচ্ছে, সেখানে অনেক তেলেগু লোকজন বাস করেন। শুটিং হচ্ছে জেনে তারা প্রভাসকে দেখতে আসেন। ওই সময়ই প্রভাসের সঙ্গে আনুশকাকে দেখেন তারা। এরপরই খবরটি ছড়িয়ে পড়ে।
যদিও আনুশকা বা প্রভাস কেউই এই প্রসঙ্গে মুখ খোলেননি এখনো। তবে এমন ঘটনায় তাদের প্রেম যে নতুনভাবে আলোচনায় এসেছে, তা বলার অপেক্ষা রাখে না।