বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নিজের জীবনের বিনিময়ে অন্য প্রানীদের জীবন বাঁচিয়েছে যেসব প্রানী দেখুন (ভিডিওতে)

news-image

নিজের জীবনের বিনিময়ে অন্য প্রানীদের জীবন বাঁচিয়েছে যেসব প্রানী দেখুন (ভিডিওতে)

অন্যরা যা পড়ছে…ছেলে বিদেশে, জানেন না শাকিব খান!
একমাত্র সন্তানকে নিয়ে বেশ খোশমেজাজেই আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসের। টানা স্টেজ শো নিয়েই ব্যস্ত সময় পার করছেন। দেশ ও দেশের বাইরে স্টেজ শোতে এখন অপু বিশ্বাসের নিয়মিত উপস্থিতি।শনিবার পুত্র আব্রাম খান জয়কে নিয়ে প্রথমবার দেশের বাইরে উড়াল দিলেন অপু। সিঙ্গাপুরে হোটেলে পৌঁছেছেন অপু- আব্রাম ও তাদের সঙ্গী অভিনেত্রী সুজানা।

অপু জানান, আজ ১৪ অক্টোবর সিঙ্গাপুরে একটি শো’তে পারফর্ম করবেন তিনি। তার সঙ্গে পারফর্ম করবে ফ্লাই ফারুক ড্যান্স গ্রুপ।অপু জানান, এবারই প্রথম তার সঙ্গে কোন ড্যান্স গ্রুপ দেশের বাইরে পারফর্ম করতে যাচ্ছে। আবার এবারই প্রথম তার সঙ্গে তার আদরের সন্তান জয়ও যাচ্ছে। যদিও আব্রামের জন্মই হয়েছিল বিদেশের মাটিতে।

শনিবার সিঙ্গাপুরের উদ্দেশ্যে উড়াল দেয়ার আগে অপু বিশ্বাস বলেন, ‘স্টেজ শোর পর জয়কে নিয়ে সিঙ্গাপুরে ঘুরবো। আমার অনেক দিনেরই ইচ্ছে ছিল জয়কে সঙ্গে নিয়ে সিঙ্গাপুর বা অন্যান্য দেশে যাবার।অবশেষে যেতে পারছি, এটাই অনেক ভালোলাগার। আমার কিছু উইশ লিস্ট আছে। বিশ্বের সুন্দর সুন্দর কিছু জায়গায় সন্তানকে নিয়ে ঘুরতে চাই।’সিঙ্গাপুর থেকে অপু ফিরবেন ১৭ অক্টোবর। অপু বিশ্বাস এরই মধ্যে প্রায় শেষ করেছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ চলচ্চিত্রের কাজ। শিগগিরই শুরু হবার কথা রয়েছে রবিন খানের ‘কানাগলি’ চলচ্চিত্রের কাজ।
অন্যদিকে আব্রাম যে বিদেশ যাচ্ছে তা শাকিব জানেন না। তিনি জানান, ‘এমন কিছু তো আমি শুনিনি যে আব্রাম বিদেশ যাচ্ছে। তাকে নিয়ে যে যাচ্ছে সে কি খেয়াল রাখতে পারবে? সে শুনলাম সেখানে পারফর্ম করতে যাচ্ছে!’