শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলের বন্দিদের শারীরিক সুখ দিতে মহিলা কারারক্ষী!

news-image

আন্তর্জাতিক ডেস্ক : বন্দিজীবনে কঠোর এক নিয়মের বেড়াজাল। শাস্তির কারণে সুখের ও কোনো জায়গা নেই। কিন্তু সে তো আইনের কথা। আইন যখন আছে, তবে তার ফাঁকও আছে।

আর সেই ফাঁক-ফোকর এমনভাবে কাজে লাগাল ফ্রান্সের এক জেলের বন্দিরা, তা দেখে চোখ কপালে উঠেছে গোটা বিশ্বের। সেখানে মহিলা কারারক্ষীকেই তারা রাজি করিয়ে ফেলেছে মুখমেহনে। বন্দিদশাতেই তাই মিলছে ওরাল সেক্সের সুবিধা, এবং তাদের যৌন সুখের চাহিদা ও মিটছে।

ঘটনার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। জেলের মধ্যেই যে ভিডিওটি তোলা হয়েছে তা নিয়ে কোনও দ্বিমত নেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নগ্ন অবস্থায় এক মহিলা কারারক্ষীকে ডাকছেন এক বন্দি।

কারারক্ষীটি তার কাছেও চলে গেলেন। তাদের মধ্যে কিছুক্ষণ কথাবার্তা হলো। তারপরই এদিক, ওদিক তাকিয়ে মহিলা ঝুঁকে বসে পড়লেন সেই বন্দির সামনে। ভঙ্গিমা দেখে স্পষ্ট যে মুখমেহনের কাজই চলছে।

ছোট্ট এই ভিডিও ক্লিপিংই তোলপাড় করে ফেলেছে সেই দেশ। ঘটনাটি দেশের এক প্রথম সারির সংবাদপত্রের খবর হিসেবে প্রকাশিতও হয়েছে। তারপরই নড়েচড়ে বসেছে জেল কর্তৃপক্ষ।

ভিডিও দেখে বন্দির পরিচয় জানতে অসুবিধা হয়নি। জানা যাচ্ছে, মাদক নেওয়া বা এই সংক্রান্ত অপরাধেই সে এখানে বন্দিদশা কাটাচ্ছে। কিন্তু জেলের ভিতরও যৌন সুখের বন্দোবস্ত করে ফেলেছে।

মহিলা কারারক্ষীকেও চিহ্নিত করা সম্ভব হয়েছে। জানা যাচ্ছে, সেখানে কাজ শিখতে এসেছিলেন ওই মহিলা কারারক্ষী। ঘটনা প্রকাশ্যে আসার পরই তাঁকে বরখাস্ত করা হয়েছে বলে সূত্রের খবর।

কিন্তু এই ভিডিও জেলের ভিতরের ছবিটা খুব স্পষ্ট ভাবেই দেখিয়ে দিয়েছে। নামেই বন্দিদশা, আসলে যে জেলের ভিতর নিজস্ব সাম্রাজ্যে বহাল তবিয়তে আছে অপরাধীরা তা একরকম স্পষ্ট হয়ে গিয়েছে । জেলের মধ্যে ফোন বা নেশার জিনিস সরবারাহ করার অভিযোগ ওঠে প্রায়ই ।

কিন্তু তা বলে কারারক্ষীকে রাজি করিয়ে ওরাল সেক্সের ঘটনা এর আগে খুব একটা শোনা যায়নি । সবথেকে বড় কথা, মহিলা কারারক্ষীর উপর কোনোরকম জোর করেননি কিন্তু ওই বন্দি।

যেন কর্তৃপক্ষর চোখ এড়িয়ে নিজের ইচ্ছেতেই এ কাজে রাজি হয়েছিলেন ওই কারারক্ষী। তাহলে কি জেলারের নজর এড়িয়ে বন্দিরা শরীরের চাহিদা মেটাতে সেক্স ব়্যাকেটও চালাচ্ছে জেলের মধ্যে?এখন সেই প্রশ্ন ও উঠতে শুরু করেছে। সূত্র- কালার্সলাইফ ২৪. কম

এ জাতীয় আরও খবর

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না