রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীবরদীতে ফের নবজাতকের লাশ উদ্ধার

news-image

শ্রীবরদী প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে ফের ব্রিজের নিচ থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার গেরামারা মিরকি বিল সংলগ্ন ব্রিজের নিচের পূর্ব পাশ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার সকালে নবজাতকের লাশটি কার্টুনে ভরে মিরকি বিল সংলগ্ন ব্রিজের নিচে পূর্ব পাশে ফেলে রেখে যায়। এই ঘটনায় অভিযুক্ত কারও পরিচয় জানা যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী আনোয়ার নামে এক মাঝি জানান, সকাল ১০টার দিকে মাছ ধরতে গেলে কার্টুনে ভরা ওই নবজাতকের লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে দুপুরে ঘটনাস্থল থেকে ওই নবজাতক শিশুটির লাশ উদ্ধার করা হয়। ওই নবজাতক শিশুটি পুরনো কাপড় দিয়ে পেচানো ছিল।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পান। পরে ঘটনাস্থল থেকে নবজাতক শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত মঙ্গলবার উপজেলার ভায়াডাঙ্গা সড়কের আইডিয়াল স্কুলের পাশে ব্রিজের নিচে থেকে অজ্ঞাত ও চলতি মাসের ৫ জুন উপজেলার কুরুয়া-কুচনীপাড়া সড়কের জঙ্গলখিলা এলাকার টানা ব্রিজের নিচ থেকে অজ্ঞাত আরেক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ।