শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এই জেলের মাছ ধরার পদ্ধতি দেখলে আপনি সত্যিই অবাক হবেন (ভিডিও)

news-image

এই জেলের মাছ ধরার পদ্ধতি দেখলে আপনি সত্যিই অবাক হবেন (ভিডিও)

অন্যরা যা পড়ছেন…

কীভাবে বুঝবেন সে আপনার প্রেমে পড়েছে?

ডেস্ক রিপোর্ট।। কথায় আছে, ‘মেয়েদের বুক ফাটে, তো মুখ ফোটে না’। ছেলেদের আচরণ দেখলে সহজেই অনুমান করা যায় সে প্রেমে পড়েছে। কিন্তু মেয়েরা তাদের অনুভূতিগুলো মনের মধ্যে লুকিয়ে রাখে। মুখে না বললেও ছোট ছোট কিছু লক্ষণ আছে, যা দেখে আপনি বুঝতে পারবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে সেই লক্ষণগুলো। এক নজরে দেখে নিন সেই লক্ষণগুলো কী কী?

১. আপনাকে জানার আগ্রহ : মেয়েটি যদি আপনাকে ভালবাসে তাহলে আপনার সম্পর্কে জানার আগ্রহ থাকবে। আপনার প্রতিদিনের কর্মকাণ্ড থেকে শুরু করে ছোট ছোট সকল বিষয় সে খেয়াল রাখবে। এছাড়া আপনি কোনো বিষয় নিয়ে আলোচনা করলে সে মনোযোগ দিয়ে কথাগুলো শুনবে।

২. আপনার সকল কথা মনে রাখবে : আপনার ভাল লাগা, মন্দ লাগাগুলো যদি সে সর্বাধিক গুরুত্ব দেয় তাহলে বিষয়টি ইতিবাচক। যেমন : আপনার চায়নিজ খাবার পছন্দ হলে সে আপনাকে নিয়ে চায়নিজ খেতে যাচ্ছে। এমন যদি দেখেন তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে।

৩. আপনাকে সময় দেয় : নানা ব্যস্ততার মাঝেও আপনাকে সময় দেয়। এছাড়া সাপ্তাহিক ছুটির দিনেও আপনাকে ঘিরেই তার যত পরিকল্পনা। এমন মনোভাব আপনার প্রতি মেয়েটির দুর্বলতার প্রমাণ।

৪. তার বান্ধবীদের সঙ্গে পরিচিতি : মেয়েটি কি তার বন্ধু-বান্ধবীদের নাম আপনাকে জানায়? পরিবার ও বন্ধু মহলে আপনাকে পরিচয় করিয়ে দিতে চায়? যদি এমন হয় তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছেন।

৫. নিয়মিত ম্যাসেজ দেয় এবং কল করে : একটু ভেবে দেখুন আপনার মেয়ে বন্ধুটি কি ঘুম থেকে ওঠে এবং ঘুমানোর আগে আপনাকে ম্যাসেজ দেয়? যদি উত্তর হয় ‘হ্যাঁ’, তাহলে নিশ্চিন্তে থাকুন সে আপনার প্রেমে পড়েছে।

৬. শারীরিক ভঙ্গি : মেয়েটি আপনাকে ভালবাসে কি না তা মুখে না বললেও তার শারীরিক ভঙ্গিতেই বুঝতে পারবেন। লক্ষ্য করুন মেয়েটি হাসিমুখে আপনার সঙ্গে কথা বলে কিনা। আপনি তার সঙ্গে থাকলে সে খুশি থাকে কিনা, আপনার কাঁধে স্পর্শ করে কিনা এবং আপনার হাত ধরে কিনা। যদি মেয়েটির শারীরিক ভঙ্গি হয় এমন তাহলে ভালবাসার আর কী প্রমাণ চান?

এ জাতীয় আরও খবর

আজ পবিত্র হজ, আরাফাতের ময়দানে হাজির হচ্ছেন ২০ লাখ হাজি

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে ১ রানে হারালো দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ গাজায় আটকা পড়েছেন ১০ লাখের বেশি বাস্তুচ্যুত ফিলিস্তিনি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌

কামার পল্লীতে ঠনা ঠন শব্দে ব্যস্ত সময় পার করেছেন কারিগররা

বিএনপির টপ টু বটম সবাই দুর্নীতিবাজ, তারেক এর বরপুত্র : কাদের

আবারও খোলামেলা শাড়িতে রুনা খান

সুনেত্রা চাপা অভিমান নিয়ে চলে গেছেন : অঞ্জনা

কোরবানির ঝাঁজ আদা, রসুন ও পেঁয়াজে

বেড়েছে টুপি বিক্রি, তবে ভয়ে আছেন ফুটপাতের দোকানিরা

জমে উঠেছে পশুর হাট, গাবতলীতে নজর কাড়ছে বড় গরু

শিমুল-তানভীর-শিলাস্তির পর বাবুর দায় স্বীকার