শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অন্যের শরীরে শাকিব খান

news-image

ঢাকাই সিনেমা নিয়ে নকলের অভিযোগটা বেশি। সাধারণ দর্কশক থেকে শুরু করে সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিদের মাঝেও বিরাজ করে। বাংলা সিনেমা তার গতিতে চললেও নকলের হাত থেকে মুক্তি মিললো না পাংকু জামাই সিনেমাটি।

সম্প্রতি এই সিনেমাটির একটি পোস্টার ফেসবুকে ঘুড়ে বেড়াচ্ছে। সেখানে ফেসবুক ব্যবহারকারীরা বলছে আবারও শাকিব খানের গলা কাটা পোস্টার। এ নিয়ে মাতামাতি চলছে সবখানে। তাদের অভিযোগ এই পোস্টারটি ‘গলা কাটা’ ।ছবিতে দেখা যাচ্ছে তেলেগু নায়কের শরীরে বসিয়ে দেয়া হয়েছে শাকিবের মাথা।

আসছে ঈদ-উল-ফিতরে মুক্তি পেতে যাচ্ছে এই নায়কের ‘পাংকু জামাই’ ছবিটি। শাকিবের বিপরীতে আছেন অপু বিশ্বাস ও পুষ্পিতা পপি। ছবিটির প্রচারণায়ও দেখা যাচ্ছে না শাকিব খানকে।

নায়িকা পুষ্পিতা পপি দাবি করেন এই ছবির অনেক শুটিং এখনও বাকি। এমন অবস্থায় কীভাবে ছবিটি মুক্তি পাবে। এই ছবিটির মোট ১৪ টি সিক্যুয়েন্স এর কাজ বাকি আছে। ছবিটিতে আমার সাথে শাকিব খানের গান ও অনেক দৃশ্যের কাজ বাকি আছে। এত বড় একটা কাজ বাকি রেখে কীভাবে ছবিটি মুক্তি পাবে। আমাকে যেভাবে বলা হয়েছিল, তার কিছুই হয়নি ছবিতে। শুনেছি শাকিব খান নাকি কাজটি করার জন্য শিডিউল দেননি।’

‘পাংকু জামাই’ ছবির প্রযোজক মোজাম্মেল হক বলেন, সিনেমাটি সেন্সর বোর্ডে দেখে অনেক প্রসংশা করেছেন তারা। এবার ঈদেই সিনেমাটি মুক্তি পাবে। আমরা ছবিটি অনেক কষ্ট করে শেষ করেছি। শাকিব খানকে পেলে অপু বিশ্বাসকে পাচ্ছিলাম না, তারপরও আমরা কাজটি শেষ করে মুক্তি দিতে পারছি। আমরা বিশ্বাস করি, এখনো শাকিব-অপুর একটা দর্শকপ্রিয়তা রয়েছে, যা দিয়ে গত সাত-আট বছর আমাদের ইন্ডাস্ট্রি চলেছে। আশা করি, এই ঈদেও দর্শক শাকিব-অপুর ছবিটি পছন্দ করবে।’

অ্যাকশন-কমেডিধর্মী তেলেগু সিনেমা‘কৃষ্ণার্জুনা যোদ্ধাম’ ছবিটি মুক্তি এ বছরের ১২ এপ্রিলে। ছবিটির কেন্দীয় চরিত্রে অভিনয় করেছেন নানী। আর এই নায়কের শরীরে ব্যবহার করা হয়েছে শাকিবের মাথা।

‘গলা কাটা’ পোস্টারের চলন এদেশে বহুদিন ধরেই চলে আসছে। বাগ্লাদেশের নায়িকাদেরমাথা বসাতে দক্ষিণী ছবির অভিনেত্রীদের বডির চাহিদাই এদেশে ব্যাপক।

তবে শুধু ‘গলা কাটা’ পোস্টার না এর বাইরেও একই ধরণের ঠিম নিয়ে বানানো হয় এদেশে পোস্টার। সম্প্রতি ‘পোড়ামন ২’ এবং ‘বিজলী’ ছবির পোস্টারের বিরুদ্ধেও নকলের অভিযোগ উঠেছে।

এ জাতীয় আরও খবর

আজ পবিত্র হজ, আরাফাতের ময়দানে হাজির হচ্ছেন ২০ লাখ হাজি

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে ১ রানে হারালো দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ গাজায় আটকা পড়েছেন ১০ লাখের বেশি বাস্তুচ্যুত ফিলিস্তিনি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌

কামার পল্লীতে ঠনা ঠন শব্দে ব্যস্ত সময় পার করেছেন কারিগররা

বিএনপির টপ টু বটম সবাই দুর্নীতিবাজ, তারেক এর বরপুত্র : কাদের

আবারও খোলামেলা শাড়িতে রুনা খান

সুনেত্রা চাপা অভিমান নিয়ে চলে গেছেন : অঞ্জনা

কোরবানির ঝাঁজ আদা, রসুন ও পেঁয়াজে

বেড়েছে টুপি বিক্রি, তবে ভয়ে আছেন ফুটপাতের দোকানিরা

জমে উঠেছে পশুর হাট, গাবতলীতে নজর কাড়ছে বড় গরু

শিমুল-তানভীর-শিলাস্তির পর বাবুর দায় স্বীকার