শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়েদের পেটে যে কথাগুলো হজম হয়!

 

লাইফস্টাইল ডেস্ক :মেয়েদের পেটে নাকি কথা থাকে না! কথাটি কিন্তু একেবারে মিথ্যা না। তবে মেয়েরা কথা লুকাতেও বেশ পটু। যেসব বিষয় প্রকাশ হলে সে সমস্যায় পড়তে পারে, সেগুলো মেয়েরা ভুলেও আপনার সামনে প্রকাশ করবে না। শুধু আপনি কেন, সে তার পরিবারের কাছেও এগুলো গোপন করবে। জানতে চান, মেয়েরা কোন কথাগুলো লুকানোর চেষ্টা করে? তাহলে বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগের এই তালিকা একবার দেখে নিতে পারেন।

Gossip-05-700x336

* মেয়েরা কখনোই প্রকাশ করবে না, বিয়ের আগে সে কয়টা ছেলের সঙ্গে প্রেম করেছে। এমনকি নেশার ঘোরেও সে এই সত্য কথা ভুলেও বলে না। চিন্তা করুন, এ বিষয়ে মেয়েরা কতটা চাপা স্বভাবের?

 

* মেয়েরা ভুলেও স্বীকার করবে না যে, সে এখনো তার সাবেক প্রেমিকের কথা ভাবে। এবং বর্তমান সঙ্গীর সঙ্গে সমস্যা হলে সে ঠিকই মনে মনে সাবেক সঙ্গীর সঙ্গে তুলনা করে। তবে এই বিষয় আপনার কাছে কখনোই প্রকাশ করবে না সে।

 

* মেয়েরা ছেলেদের সব সময় পরীক্ষা করে। সব কথার উত্তরে নেতিবাচক কথা বলে সঙ্গীকে পরীক্ষা করার চেষ্টা করে। সে দেখতে চায়, সঙ্গী তার জন্য কী কী করে। এটা অবশ্য সঙ্গীর কাছে সে ভুলেও প্রকাশ করবে না।
* মেয়েরা সব সময় চায়, ছেলেদের দৃষ্টি আকর্ষণ করতে। এ কারণে সে এমন সব আচরণ করে, যাতে ছেলেরা তাদের সব বিষয়ে খেয়াল করে এবং আকর্ষণ অনুভব করে। তবে আপনি ভুলেও বুঝতে পারবেন না সে এমনটা ইচ্ছা করে করছে। কারণ, সে কখনোই এই বিষয় প্রকাশ করবে না।

 

* মেয়েরা তাদের বান্ধবীর কাছে সবকিছু বলে দেয়। কিন্তু নিজেদের পুরুষ সঙ্গীর কাছে এই বিষয়টা সব সময় সে অস্বীকার করবে। তাই ধরে রাখুন, আপনার বিষয়েও তার সবকিছু বলা শেষ! মেয়েরা প্রেমিক বা স্বামী-সংক্রান্ত কথাবার্তা বান্ধবীর কাছে গোপন করতে পারে না। গোপন করতে পারে না সেটা কিন্তু সে ঠিকই নিজের পুরুষ সঙ্গীর কাছে গোপন করে।

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট