শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মানহানি মামলার কথা শুনে হাসলেন মৌসুমি

14-1বিনোদন প্রতিবেদক : বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদ। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের রানার আপ হয়েছিলেন তিনি। তারপর থেকে আলোচনায় আসেন তিনি। নিত্যদিন তার নতুন নতুন খবরে মুখরিত থাকে মিডিয়া।

দেশের একটি জনপ্রিয় জাতীয় দৈনিকে মৌসুমি হামিদের একান্ত এক সাক্ষাৎকারে তিনি তার প্রথম ভালবাসার কথা জানান। মৌসুমি হামিদ তার প্রথম ভালবাসা সম্পর্কে বলেন, আমি তখন খুলনা আজম খান কমার্স কলেজে পড়ি। ছেলেটির সঙ্গে একই ব্যাচে কোচিংয়ে পড়তাম। ছেলেটির নাম না বলি। টানা চার বছর আমাদের প্রেম ছিল।

কোচিংয়ে পড়ার সময় প্রথম প্রথম আমাদের দুজনের মধ্যে চরম শত্রুতা ছিল। কথা বলা তো দূরের কথা, সামনা সামনি পড়ে গেলে দুজনই উল্টো দিকে হাঁটা দিতাম। এভাবে চলতে চলতে তিন বছরের মাথায় শত্রুতা থেকে দুজনের বন্ধুত্ব হয়ে গেল।

আমরা একে অপরকে ‘তুই’ সম্বোধন করতাম। আমরা দুজনই নিজেদের ব্যক্তিগত সব বিষয়ই একে অপরের সঙ্গে শেয়ার করতাম। কীভাবে জানি, একসময় প্রেম হয়ে গেল।
মফস্বল শহর। সব সময় আমরা একসঙ্গে ঘুরতে পারতাম না। দু-তিন মাস পরপর আমরা একসঙ্গে বের হতাম। রিকশায় চুপি চুপি সারা শহর ঘুরে বেড়াতাম। ঠিক চার বছরের মাথায় আমাদের প্রেম ভেঙে যায়। কিন্তু বন্ধুত্ব নষ্ট হয়নি। ছেলেটি এখন এমবিএ পড়ছে। এখনো খুলনায় গেলে দেখা হয়, আড্ডা হয়।

মৌসুমি হামিদের প্রথম ভালবাসার কথা শুনে, আবু তাহের তুষার নামের একজন ব্যক্তি জানান, মৌসুমি হামিদের সেই ভালবাসা তিনি। তবে মৌসুমি হামিদ তাকে ভালবাসতেন, কিন্তু তাহের উচ্চতায় ছোট হওয়ায় তাকে এড়িয়ে চলতেন। প্রথম ভালবাসার কথা বলে মৌসুমি মিথ্যাচার করেছেন বলেও দাবি জানান। এমনকি সেই ছেলে মৌসুমির বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও জানান।

এই বিষয়ে বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের পক্ষ হতে যোগাযোগ করা হয় মৌসুমি হামিদের সাথে, তিনি শুরুতেই হাসিতে ফেটে পরে। তিনি জানান, তার ভক্ত সমর্থকেরা সবসময় তাকে নিজেদের ভালবাসার কথা জানান। তাকে তার ভক্তরা অনেক ভালবাসেন এবং তিনিও ভক্তদের ভালবাসায় সিক্ত। আবু তাহেরের নাম বলার পর তিনি জানান, এই নামে তিনি কাউকে জানেন না। আর তার প্রথম ভালবাসার নাম আবু তাহের তুষার নামের কেউ নন।

মানহানির কথা শুনে আবার এক চিলতে হেসে নেন তিনি। তার কাছে সম্পূর্ণ ব্যাপারটা অনেক অদ্ভুদ ও মজার মনে হয়। আর সেই ছেলের সকল আরোপ মিথ্যা বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আজ পবিত্র হজ, আরাফাতের ময়দানে হাজির হচ্ছেন ২০ লাখ হাজি

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে ১ রানে হারালো দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ গাজায় আটকা পড়েছেন ১০ লাখের বেশি বাস্তুচ্যুত ফিলিস্তিনি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌

কামার পল্লীতে ঠনা ঠন শব্দে ব্যস্ত সময় পার করেছেন কারিগররা

বিএনপির টপ টু বটম সবাই দুর্নীতিবাজ, তারেক এর বরপুত্র : কাদের

আবারও খোলামেলা শাড়িতে রুনা খান

সুনেত্রা চাপা অভিমান নিয়ে চলে গেছেন : অঞ্জনা

কোরবানির ঝাঁজ আদা, রসুন ও পেঁয়াজে

বেড়েছে টুপি বিক্রি, তবে ভয়ে আছেন ফুটপাতের দোকানিরা

জমে উঠেছে পশুর হাট, গাবতলীতে নজর কাড়ছে বড় গরু

শিমুল-তানভীর-শিলাস্তির পর বাবুর দায় স্বীকার