শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিএমপির নির্দেশনা উপেক্ষা করে চলছে অনুষ্ঠান

manik20160414121309নিউজ ডেস্ক : ঢাকা মহানগর পুলিশের নির্দেশনা মানার যেন কোনো স্বদিচ্ছাই নেই মানিক মিয়া অ্যাভিনিউয়ে পহেলা বৈশাখ উদযাপন করতে আসা মানুষের। বিকেল ৫টার মধ্যে সমাবেশ, অনুষ্ঠান বন্ধ করার নির্দেশনা ছিল ডিএমপির। কিন্তু তা অমান্য করে সবধরনের অনুষ্ঠান চলছে। পুলিশের উপস্থিতি দেখা গেলেও অনুষ্ঠান বন্ধ হয়নি।

বৃহস্পতিবার পৌনে ৬টার সময়ও দেখা গেছে মানুষের জটলা, বিভিন্ন কোম্পানির ব্যানারে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান। ম্যানেজমেন্ট নেট ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় চলছে রক্তদান কর্মসূচি।

পাশেই দেখা যায়, অলিম্পিক এনার্জি প্লাস এর কনসার্ট। আবার মূল সড়কেই মজারু মিঠাই সাউন্ড বক্সে গান বাজিয়ে বিক্রি করছে তাদের পণ্য। আর সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মানিক মিয়া অ্যাভিনিউ ঘেষে দু’পাশেই বসেছে মেলা। যা বিকেল ৫টার মধ্যে শেষ হয়ে যাওয়ার কথা। পাশেই শেরে বাংলা নগর থানার পুলিশ সদস্যদের দর্শকের ভূমিকায় দেখা গেছে।

এবিষয়ে যোগাযোগ করা হলে ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার(ডিসি) মারুফ হোসেন সরদার জানান, নির্দেশনা অনুযায়ী বিকেল ৫টার পর উন্মুক্ত স্থানের সব ধরনের অনুষ্ঠান জমায়েত জটলা বন্ধ হওয়ার কথা। তবে ইনডোরে নিরাপত্তা বজায় রেখে অনুষ্ঠান করা যাবে। মানিক মিয়া অ্যাভিনিউয়ে এ রকম হওয়ার কথা নয়। বিষয়টি আমরা দেখছি।

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট