মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে মেম্বার প্রার্থী নিখোঁজ

 

 

নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের এক মেম্বার প্রার্থীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তার নাম মংনু মারমা (৩২)।রোববার বিকেলে নির্বাচনী পোষ্টার নেয়ার জন্য মংনু মারমা বান্দরবানে আসে এরপর থেকে তার আর খোঁজ নেই। সোমবার রাতে তার স্ত্রী শৈমাসং মারমা রুমা থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়রি করেছেন। নিখোঁজ ঐ ইউপি সদস্য প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত। তা বাড়ি নিয়াক্ষ্যং পাড়ায়।

image_152866_0
মংনু মারমার বড় ভাই সেচ্ছাসেবক লীগ নেতা মইনু মারমা জানান এবার পউন্দু ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের প্রার্থী হয় মংনু। রোববার পোষ্টার নেয়ার জন্য বান্দরবানে আসে সে। রাতে তার সঙ্গে মোবাইলে কথা হলেও এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছেনা। সে পোষ্টারগুলোও দোকান থেকে সংগ্রহ করেনি।সোমবার রুমা থেকে তার আত্মিয়স্বজনরা বান্দরবানে এসে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৯টা) নিখোঁজ প্রার্থীর খোঁজ পাওয়া যায়নি বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

 

 

সোমবার দুপুর ৩ টা পর্যন্ত তার মোবাইল ফোনটি খোলা থাকলেও পরে তা বন্ধ হয়ে যায়। মংনু মারমার স্বজনরা জানিয়েছেন প্রার্থী হওয়ার আগে সে গাছের ব্যবসায় জড়িত ছিল। বেশ কয়েকদিন থেকে তাকে নানা জায়গা হতে মোবাইলে হুমকি ধমকি দেওয়া হচ্ছিল।পুলিশ জানায় পরিবারের পক্ষ হতে থানায় একটি ডায়রি করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।উল্লেখ্য গত কয়েকদিন আগে রুমা উপজেলার গালেগ্যা ইউনিয়নের জনসংহতি সমিতির বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শান্তি ত্রিপুরাকে একদল সন্ত্রাসী গুলি করে হত্যা করে। আগামী ২৩ এপ্রিল বান্দরবানের ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরও খবর

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন চামেলী!

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন

নির্বাচনের পর আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে সরকার : ফখরুল

২৪ উপজেলায় ইভিএমে ভোট হবে মঙ্গলবার

এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ!

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় আমরা জড়িত নই: ইসরায়েলি কর্মকর্তা

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০