শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোপাজয়ের নাচও ঠিক করে ফেলেছেন গেইলরা!

photo-1458226701স্পোর্টস ডেস্ক : ২০১২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ক্রিস গেইলদের সেই গ্যাংনাম নৃত্যের কথা নিশ্চয়ই ভুলে যাননি ক্রিকেটপ্রেমীরা। এবারের আসরেও ওয়েস্ট ইন্ডিজ যেভাবে শুরু করেছে তাতে ৩ এপ্রিল ফাইনাল শেষে ক্যারিবীয় ক্রিকেটারদের হাতে শিরোপা দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না। সত্যিই দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারলে এবার কীভাবে নাচতে দেখা যাবে গেইলদের? এরই মধ্যে সেটা ঠিকও করে রেখেছেন উইন্ডিজ ক্রিকেটাররা।

বুধবার ইংল্যান্ডের বিপক্ষে অসাধারণ একটি সেঞ্চুরি হাঁকিয়ে ওয়েস্ট ইন্ডিজকে ছয় উইকেটের জয় এনে দিয়েছিলেন গেইল। বাঁহাতি এই ওপেনার যদি দারুণ এই ফর্ম ধরে রাখতে পারেন, তাহলে সত্যিই দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নিতে পারে ক্যারিবীয়রা। সে ক্ষেত্রে নতুন একটি গানের সুরে নাচতে দেখা যাবে গেইলদের। আর এই গানটি বেঁধেছেন ওয়েস্ট ইন্ডিজের আরেক তারকা ডোয়াইন ব্রাভো। উইন্ডিজ এই অলরাউন্ডারের নতুন গানের নাম ‘চ্যাম্পিয়ন’। গেইলের নামও আছে গানের একটি লাইনে, ‘সবাই জানে গেইল একজন চ্যাম্পিয়ন।’ ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে গেইল-ব্রাভোদের এই নতুন গান ও নাচের কথা জানিয়েছেন কোচ ফিল সিমন্স।

সংগীতের দুনিয়ায় ব্রাভো অবশ্য পা রেখেছেন আরো আগে। গত বছর ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা, আইপিএল চলার সময় একটি ভিডিও প্রকাশ করেছিলেন ব্রাভো।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা