বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন ‘ফ্লার্ট’ করে ছেলেরা ?

 

 
লাইফস্টাইল ডেস্ক : বেশির ভাগ ছেলেই কি ‘ফ্লার্ট’ করে? আর যদি করেও তাহলে সেটা কি সবসময়ই খারাপ উদ্দেশ্যেই করে? ছেলেরা ফ্লার্ট করলেও কেন করে? এসব প্রশ্নের উত্তরই খোঁজার চেষ্টা করা হয়েছে বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগ। চলুন জেনেই নিই কেন ছেলেরা ফ্লার্ট করে।

Love-25

 

আত্মবিশ্বাসের জন্য

আপনি কী জানেন, ফ্লার্ট করার জন্য যথেষ্ট সাহসের দরকার হয়? আর ছেলেরা যখন ফ্লার্ট করা শুরু করে তখন থেকে তাদের মধ্যে আত্মবিশ্বাস বেড়ে যায়। এ কারণে বেশির ভাগ ছেলেই ফ্লার্ট করে।

 

নিজের উদ্দেশ্যে সাধনের জন্য

কিছু ছেলে আছে যারা কারণে-অকারণে মেয়েদের সাথে ফ্লার্ট করে, এটা শুধু নিজের উদ্দেশ্য সাধনের জন্যই তারা করে। সেটা নেতিবাচকও হতে পারে। আবার ইতিবাচকও হতে পারে। এমন অনেকেই আছে ভালোবাসে কিন্তু বলতে পারছে না, তারাও এমন আচরণ করতে পারে। এর মানে এই নয় যে তার চরিত্রে সমস্যা আছে। তবে এটা ভালো করে লক্ষ করুন আপনার সঙ্গে যে আচরণ করছে অন্যদের সঙ্গেও সে ওমন আচরণ করছে কি না?

 

স্বভাবের কারণে

অনেক ছেলে আছে যারা সঙ্গী থাকার পরও অন্য মেয়েদের সঙ্গে ফ্লার্ট করে। এটা শুধু স্বভাবের কারণেই করে থাকে। এসব স্বভাবের ছেলেদের থেকে সাবধান। কারণ সবসময় মনে রাখবেন, মানুষের সব পরিবর্তন করা গেলেও চরিত্র বদলানো যায় না।

 

পটানোর উদ্দেশ্যে

কোনো মেয়েকে সঙ্গী করতে চাইলে শুরুটা প্রশংসা দিয়েই করতে হয়। এটা যদি ফ্লার্ট হয়, তো কিছু করার নেই। কারণ কাউকে পটাতে চাইলে কিছুটা তো ফ্লার্ট করতেই হবে।

 

নিছক মজার কারণে

কেউ কেউ আছে মেয়েদের সঙ্গে ফ্লার্ট করে খুবই আনন্দ পায়। এরা যে খুব ক্ষতিকর উদ্দেশ্যে এমনটা করে, তা কিন্তু নয়। তাই এদের খুব একটা পাত্তা না দিলেও চলবে।

 

সম্পর্ক শুরু করতে

কোনো একটা সম্পর্ক শুরু করতে চাইলে সরাসরি তো আর তাকে বলা সম্ভব না। তাই শুরু করতে হয় ফ্লার্ট দিয়েই। এই ফ্লার্ট অবশ্য ইতিবাচক সাড়া পাওয়ার পর থেকেই বন্ধ হয়ে যায়। তাই এই ফ্লার্ট নিয়ে খুব একটা মাথা ঘামানোর প্রয়োজন নেই।

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার