বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কম বাজেটের ভ্যালেন্টাইনস গিফট

jakia..valentines_102003ডেস্ক রিপোর্ট : রাত পোহালেই প্রেমিক-প্রেমিকার কাঙ্খিত সেই ভালোবাসার দিন। তবে এটাও ঠিক যে আপনার জীবনের সেই বিশেষ একজনকে বছরের শুধু একটা দিনেই ভালবাসবেন এমনটা কখনই নয়। ১৪ ফেব্রুয়ারি দিনটিকে বিশেষ করে তুলতে উপহারের একটা বড় ভূমিকা রয়েছে। তবে পকেটের দিকটাও তো ভাবতে হবে! কারণ, শুধু উপহারেই তো থেমে থাকবে না এই বিশেষ দিনের পরিকল্পনা। গিফ্‌টের সঙ্গে জুড়ে যাবে সারা দিনের পরিকল্পনার আরও অনেক খরচও। তাই ভ্যালেন্টাইনস ডে-র গিফটের ক্ষেত্রে সস্তায় কিস্তিমাত করতে জেনে নেওয়া যাক কিছু ধারণা-

কফি মগ: আপনার বাজেট যদি ১০০ থেকে ১৫০ টাকার মধ্যে হয় তাহলে এই দামে বাজারে অনেক সুন্দর সুন্দর কফি মগ পেয়ে যাবেন সহজেই।

ফ্লাওয়ার ভাস: ভ্যালেন্টাইনস ডে-র গিফটের জন্য আপনার বাজেট যদি ১৫০ থেকে ২০০ টাকার মধ্যে হয় তাহলে হাতের কাছে পেয়ে যাবেন নানা রকমের সুন্দর সুন্দর ফ্লাওয়ার ভাস।

চকোলেট: চকোলেট খেতে কার না ভাল লাগে বলুন! আপনার প্রিয়জনকে ১৫০ থেকে ২০০ টাকার মধ্যে ভ্যালেন্টাইনস ডে-র গিফটে চকোলেটও দিতে পারেন।

শোপিস: ভ্যালেন্টাইনস ডে-র উপহারে আপনার প্রিয়জনকে ১৫০ থেকে ২০০ টাকার মধ্যে শোপিস দেওয়া যেতেই পারে। উপহারের তালিকায় এটা বেশ সহজলভ্য।

মেসেজ স্পুন: ভ্যালেন্টাইনস ডে-র উপহারে নতুন কিছু করতে চান, তাও কম খরচে! একটা স্টিলের চামচ কিনুন, তাতে খোদাই করিয়ে লিখে দিন আপনার ‘ভালোবাসার বার্তা’। সব মিলিয়ে খরচ ১০০ টাকার বেশি হবে না।

ফটো ফ্রেম: আপনার প্রিয়জনের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি প্রিন্ট করিয়ে একটা মানানসই ফটো ফ্রেম কিনে তাতে ভরে গিফট করুন ভালোবাসার মানুষকে। সব মিলিয়ে খরচ ১৫০ টাকার মধ্যেই থাকবে।

মিউজিক সিডি: আপনার বাজেট যদি ১০০ থেকে ১৫০ টাকার মধ্যে হয় তাহলে তার মধ্যে সহজেই কোনও রোম্যান্টিক গানের বা ইনস্ট্রুমেন্টাল সিডি উপহার করতেই পারেন।

ফুলের বোকে: প্রেম নিবেদনে ফুলের থেকে সুন্দর আর কী হতে পারে। ফুল যুগ যুগ ধরেই মানুষের প্রেম নিবেদনের অন্যতম মাধ্যম। আপনার বাজেট যদি ১৫০ থেকে ২০০ টাকার মধ্যে হয় তাহলে এই দামে বাজারে অনেক সুন্দর সুন্দর ফুলের বোকে পেয়ে যাবেন।

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার