রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্ত জলিল অসহায় কবিতা আক্তারের পাশে

news-image

অনন্ত জলিল, যিনি একাধারে একজন বিশিষ্ট শিল্পপতি (সি আই পি), জনপ্রিয় চিত্রনায়ক, চলচ্চিত্র প্রযোজক এবং একই সাথে যিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে। প্রকৃত মানবতাকে বুকে লালন করে প্রায় প্রতিনিয়ত তিনি তার প্রতিষ্ঠিত এজে ফাউন্ডেশন থেকে সমাজের গরীব, দুঃস্থ, অসহায় মানুষের পাশে দাঁড়ান। তারই ধারাবাহিকতায় সম্প্রতি দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত কবিতা আক্তারের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল। 
 
মোসাম্মৎ কবিতা আক্তার (২৮) দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত, যার চিকিৎসা খরচ অনেক ব্যয়বহুল। দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন থাকতে থাকতে আর্থিকভাবে এখন নিঃস্ব প্রায়। বর্তমানে তিনি ডেলটা হাসপাতাল লিমিটেডে চিকিৎসাধীন আছেন। সম্প্রতি অনন্ত জলিল তার এজে ফাউন্ডেশনের মাধ্যমে কবিতা আক্তারের পাশে দাঁড়ান। অনন্ত জলিল তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। অনন্ত জলিলের পক্ষে কবিতা আক্তারের হাতে আর্থিক সহযোগিতার চেক তুলে দেন এজেআই গ্রুপের ডিরেক্টর – এ্যাডমিন ব্রিগেডিয়ার জেনারেল ইমরুল কায়েস (অবসরপ্রাপ্ত) এবং এজেআই গ্রুপের চিকিৎসক ডাঃ শামীমা।  
 
এই অসহায় দূরারোগ্য রোগীনির দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সমাজের হৃদয়বান ও ধনাঢ্য ব্যক্তিবর্গের প্রতি ঔদ্ধার্থ আহ্বান জানানো যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে