শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপেক্ষায় অহনা , ‘জেগে ওঠার গল্প’

news-image

মডেলিং ও অভিনয়ের মাধ্যমেই বেশ আগেই দর্শক আলোচনায় আসেন অহনা। তবে মাঝে নানা কারণে মিডিয়ায় অনিয়মিত হয়ে পড়েন তিনি। একসময় যেখানে নিয়মিত ধারাবাহিকে অভিনয় করতেন সেটা এখন খুব কমই বলা চলে। তবে একেবারে ছেড়ে দেননি অহনা। চিত্রনায়িকা ও সংসদ সদস্য কবরীর পরিচালনায় ‘আবার আসিবো ফিরে’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এ নাটকে চিত্রনায়ক রিয়াজের সহ-শিল্পী হিসেবে কাজ করেছেন অহনা। চ্যানেল আইতে প্রচার প্রতীক্ষিত এ ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে  তিনি জানান, বেশ দারুণ একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ হয়েছে। গল্পের মাঝে অনেক ভিন্নতা খুঁজে পাবেন দর্শক। আশা করি সবার ভাল লাগবে। তবে এ নাটকে কাজ করতে গিয়ে বেশ দারুণ অভিজ্ঞতা হয়েছে। নায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করেছি। তিনি অসাধারণ একজন অভিনেতা। একসঙ্গে কাজ করতে গিয়ে তার কাছ থেকে অভিনয় সম্পর্কে অনেক কিছু জানা হয়েছে। সবমিলিয়ে বলবো আমি খুবই আশাবাদী নাটকটি নিয়ে। এদিকে চলতি বছর অহনা কাজ শুরু করেছেন পিএ কাজলের পরিচালনায় ‘চোখের দেখা’ ছবিতে। এতে চিত্রনায়ক সাইমনের বিপরীতে অভিনয় করছেন তিনি। এখনও  ছবিটির কাজ শেষ হয়নি বলেই জানান অহনা। এর আগে দুটি ছবিতে অভিনয় করেছেন এ মডেল-অভিনেত্রী। সেগুলো হলো- রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘চাকরের প্রেম’ ও এফআই মানিকের ‘দুই পৃথিবী’। ছবি দুটিতে যথাক্রমে আমিন খান ও শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেছেন অহনা। এ সময়ে নাটক প্রচার ও ছবির শুটিং শেষে তা মুক্তি- এই দুই অপেক্ষাতেই রয়েছেন তিনি। এ প্রসঙ্গে অহনা বলেন, নাটক নিয়ে তো আশাবাদী আগেই বলেছি। সে সঙ্গে ‘চোখের দেখা’ ছবিটির কাজ শেষ হলে সেটি মুক্তির অপেক্ষায় রইলাম। এটি ভিন্নধর্মী একটি গল্প। যার মূল চরিত্রটি আমাকে ঘিরেই। কাজ করে খুবই ভাল লেগেছে। 

 

মিশুর ‘জেগে ওঠার গল্প’

‘জেগে ওঠার গল্প’ নিয়ে দারুণ উচ্ছাসিত সুঅভিনেত্রী মিশু চৌধুরী। আসন্ন ঈদে মাছরাঙা টেলিভিশনের জন্য নির্মিত রেদোয়ান রনি পরিচালিত এ নাটকটিতে মিশু চৌধুরী অভিনয় করেছেন লেলিন এবং মিলন ভট্টাচার্যের সঙ্গে। নাটকের তিনটি চরিত্রই বাস্তববাদী, সমাজের পক্ষে। এদের সবারই অন্তরে থাকে জেগে ওঠার প্রত্যয়। মিশু বলেন, দারুণ গল্পের একটি নাটক। কাজ করে খুব মজা পেয়েছি। ঈদের মতো উৎসবে দর্শকরা একটি ভাল কাজ দেখতে পাবেন এটাই আমার বড় আনন্দ। মিশু বলেন, এবারের ঈদে চ্যানেল আইতে আমার অভিনীত ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ নাটকটি প্রচার হবে।92746_e2

এ নাটকে আমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। আরও অভিনয় করেছেন, নিপুণ এবং আনন্দ। সাজ্জাদ সুমন এটি পরিচালনা করেছেন। এই পরিচালকের আরেকটি নাটক ঈদে এনটিভিতে প্রচার হওয়ার কথা। ক্রিকেটার থেকে অভিনেত্রী হয়ে ওঠা মিশুকে এখন প্রতিদিনই কোন না কোন চ্যানেলে দেখা যায়। বেশ কিছু প্রচার চলতি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাছরাঙা টেলিভিশনের ‘নীলাম্বরী’ ও ‘পরন কথা’, এসএ টিভিতে ‘আদর্শলিপি’ এবং এশিয়ান টেলিভিশনে ‘নীল নাগরিক’। এছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে দেখা যাচ্ছে তাকে। সহসাই নতুন একটি বিজ্ঞাপন চিত্রের কাজ করবেন বলে মিশু জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর