বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ইভটিংজিয়ের দায়ে বখাটের দেড় বছরের কারাদন্ড

news-image

নিজস্ব প্রতিবেদকব্রাহ্মণবাড়িয়ায় এক বখাটে যুবক প্রকাশ্যে এক স্কুলছাত্রীকে মারধর করেছে।এ ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার বুধল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুর এলাকায় এ বিক্ষোভ করে। এর ফলে মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকে গিয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বখাটে যুবক ইলিয়াসকে (২২) স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। বখাটেকে দেড় বছরের সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। আটক ইলিয়াস উদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ছাতিয়ান গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার বুধল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে স্থানীয় ছাতিয়ান গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে ইলিয়াস প্রায়ই উত্যক্ত করতো। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বিদ্যালয় কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হলেও তারা কোনো প্রতিকার পাননি।বরং বখাটে যুবক ইলয়াস আরো বেপরোয়া হয়ে পড়ে।গতকাল বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী বিদ্যালয়ে আসার সময় বখাটে ইলিয়াস তার পথরোধ করে প্রকাশ্যে মারধর শুরু করে। এক পর্যায়ে ওই ছাত্রীর শরীরের কাপড় ছিঁড়ে ফেলে বখাটে ইলিয়াস। এ সময় ওই ছাত্রীর আর্তচিৎকারে স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে এসে ইলিয়াসকে আটক করে পুলিশে সোর্পদ করে। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে এলাকা প্রদক্ষিণ করে। এরপর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুর এলাকায় অবস্থান নেয় এবং রাস্তা অবরোধ করে। এর ফলে দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটেকে শাস্থির আশ্বাস দিয়ে আন্দোলনকারীদের সরিয়ে দিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, আটক ইলিয়াসকে বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে সে তার অপকর্ম স্বীকার করে।এসময় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ড.আশরাফুল আলম তাকে দেড় বছরের সাজা প্রদান করেন।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশকে লিডের স্বপ্ন দেখাচ্ছেন তামিম-মুশফিক-লিটন

দেশের শীর্ষ ৫ ব্যাংকের একটি হওয়ার লক্ষ্য এনসিসি ব্যাংকের

এআইইউবি রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের

গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর ‘আত্মহত্যা’

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে যোগাযোগ-বিচ্ছিন্ন

নাতির সঙ্গে ধস্তাধস্তিতে দাদার মৃত্যু

ট্রেনের টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

হামলায় মাথা ফাটল ঢাকা কলেজের শিক্ষার্থীর

প্রেমিকার বাড়ির পাশে প্রেমিকের ক্ষত-বিক্ষত লাশ

ওষুধ খাইয়ে স্বামীকে ঘুম পারান স্ত্রী, গলাটিপে হত্যা করেন পরকীয়া প্রেমিক

আকস্মিক ধুলি-ঝড়ে বিপর্যস্ত সৌদির রাজধানী রিয়াদ

রিয়াজের মাছ ধরা নিয়ে চলছে হাসিঠাট্টা