শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেসবুকে ‘পুরুষ’ সেজে ‘বান্ধবী’ দখল, ধর্ষণে অভিযুক্ত তরুণী!

news-image

ভরা আদালত কক্ষে দাঁড়িয়ে, বিচারকের উদ্দেশে তরুণী বলছেন, 'এর চেয়ে কোনাে পুরুষ যদি তাঁকে ধর্ষণ করত, তাও ভালো ছিল!' একরাশ হতাশা গলায়। এ যেন তাঁর নারীত্বের চরম অপমান! তরুণী যাঁর প্রেমে পড়েছিলেন, সে যে তাঁর মতোই এক নারী, পুরুষ নয়- সম্পর্ক বিছানায় গড়ানোর আগে অবধি টের পাননি। নকল পেনিস লাগিয়ে, এমন নিখুঁত পুরুষ সেজে সঙ্গ দিয়েছেন, সম্পর্ক বিছানায় নিবিড় হওয়ার আগে, বোঝার উপায়ও ছিল না। মনে হয়েছে, এটাও তো একরকম 'প্রতারণা'ই। তাই বিচার চেয়ে, শেষমেশ শরণাপন্ন আদালতের।

অভিযুক্ত ২৫ বছরের গেইল নিউল্যান্ডের সঙ্গে তরুণীর আলাপ ফেসবুকেই। গার্লফ্রেন্ড পাতাতে ভুয়া প্রোফাইল খোলেন গেইল। ভুয়া নাম 'কি ফরচুন'। অভিযুক্তকে এই নামেই চিনেছেন 'প্রতারিত' তরুণী। দুইজনের সম্পর্ক দানাবাঁধার পর, যুগলে ঘুরতে যান চেস্টারে। মাখোমাখো হয়ে ঘুরে, যখন হোটেলে ফেরেন, বিপত্তি তার পরেই। কামনার উত্তুঙ্গ মুহূর্তে মোহভঙ্গে সময় লাগেনি। চরম হতাশা। যা চাপা রাখতে পারেননি চেষ্টার ক্রাউন কোর্টেও। 'আমি যখন বুঝলাম, আমার বয়ফ্রেন্ড আসলে, পুরুষ নয়, আমারই মতো তরুণী, নিউল্যান্ড, এর পর ঘেন্নায় গা গুলিয়ে ওঠে। মানসিকভাবে অসুস্থ বোধ করি।'
এই ভাষ্য বিচারক শুনছিলেন আগে থেকে রেকর্ড করে রাখা ভিডিও সাক্ষাৎকারে। সেখানে সাক্ষীর কথাও ছিল। পরে, ভিডিও লিঙ্কে হাজির হয়ে বিচারক রজার ডটনের প্রশ্নের উত্তর দেন ওই তরুণী। জানান, ২০১১ সালে ভুয়া প্রোফাইল থেকে তাঁকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলেন নিউল্যান্ড। রিকোয়েস্টে উল্লেখ করেন, এক মিউচুয়াল ফ্রেন্ডের সূত্রেই তিনি তাঁকে চেনেন। রিকোয়েস্টে সাড়া না দেওয়ার কিছু ছিল না। ক্রমে প্রেমের সম্পর্ক দানা বাঁধে। এর মধ্যে কয়েকবার প্রেমিক কি-ফরচুনের সঙ্গে দেখাও করতে চান। কিন্তু, প্রতিবারই পাশ কাটিয়ে যান 'কি'। নানা অজুহাতে। ফেসবুক ছাড়া কথা হত ফোনেও। অবশেষে 'বয়ফ্রেন্ড'কে রাজি করাতে পারেন। ২০১৩-র ২২ ফেব্রুয়ারি চেস্টারের ডেনে হোটেলে প্রথমবারের মতো মুখোমুখি হন দুইজনে। কেন এড়িয়ে গিয়েছেন বারবার, সে গল্পও শোনান। জানান, দুর্ঘটনায় পুরুষাঙ্গে চোট লেগেছিল, তার জন্য অস্ত্রোপচারও করাতে হয়। এসব গল্পের পর যুগলে সেক্স করতে গেলে, তরুণী চমকে ওঠেন, দেখেন কি'র পুরুষাঙ্গ আসলে কৃত্রিম। 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা