বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনজুরির কারণে নিজেকে সরিয়ে নিলেন সেরেনা

news-image

ইনজুরির কারণে দ্য ব্যাংক অব দ্য ওয়েস্ট ক্লাসিক টেনিস টুর্নামেন্টে খেলবেন না শীর্ষ বাছাই ও বিশ্বের এক নম্বর খেলোয়াড় যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। ডান কনুইর ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। শনিবার টুর্নামেন্টের অফিসিয়াল সাইটে এ তথ্য জানান সেরেনা।
গেল মাসেই উইম্বলডনে নিজের ২১তম গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জিতেছেন সেরেনা। এই শিরোপা জয়ের রেশ ইতোমধ্যে কেটে গেছে তার। তাই বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেন শিরোপার দিকে চোখ স্থির করেছেন সেরেনা। সেই শিরোপা জয়ের প্রস্তুতি হিসেবে স্টানফোর্ডের টুর্নামেন্টটিকে বেছে নিয়েছেন উইলিয়ামস পরিবারের ছোট কন্যা সেরেনা।
কিন্তু দুর্ভাগ্য সেরেনার। খেলতে পারবেন না স্ট্যানফোর্ডে। কারণ কনুই'র পুরনো ইনজুরিটা আবারো নাড়াচাড়া দিয়ে উঠেছে। তাই স্ট্যানফোর্ড আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সেরেনা। ইউএস ওপেনে পুরোপুরি ফিট হয়ে খেলার লক্ষ্যে এমন সিদ্ধান্ত জানিয়ে সেরেনা বলেন, 'দ্য ব্যাংক অব দ্য ওয়েস্ট ক্লাসিক টেনিস টুর্নামেন্টে খেলতে পারবো না বলে আমি হতাশ। কারণ আমার কনুই'র শতভাগ ফিট হওয়া প্রয়োজন। এই টুর্নামেন্ট আমার কাছে খুবই প্রিয়। আর এখানকার দর্শকরা সব সময় উদার এবং আমাকে অনেক বেশি সমর্থন দেয়। এই টুর্নামেন্টে সকল খেলোয়াড়ের সফলতা কামনা করছি এবং আমি আশা করছি আগামী বছর এখানে খেলতে পারবো। সেই সাথে ইউএস ওপেনের আগে পুরোপুরি ফিট হবার সর্বাত্মক চষ্টো করবো।'
আগামী ৩ আগস্ট থেকে শুরুহবে স্ট্যানফোর্ডের এ টুর্নামেন্ট। শেষ হবে ৯ আগস্ট। আর ৩১ আগস্ট থেকে ইউএস ওপেনের শিরোপা জয়ের লড়াইয়ে নামবেন টেনিস খেলোয়াড়রা। ১৩ সেপ্টেম্বর ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে বছরের চতুর্থ ও শেষ গ্র্যান্ড স্ল্যাম।

 

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার