শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১২, ৫টি দোকান ও ঘর-বাড়ি ভাংচুর

news-image

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে পৌরশহরের ভাদুঘর নগরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে জামাল মিয়া (৩৫), ইয়ামিন (২৫), রুহুল আমিন (২৫), ওলিউল্লাহ (২৫), আনোয়ার হোসেন (৪৫) সুমন মিয়া (৩৫), হাজেরা বেগম (৪৫) কে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের ৫টি দোকান ও ঘর-বাড়িতে ভাংচুর করে লুটপাট চালানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার রাতে নগরপাড়া এলাকার মতি মোল্লার ছেলে আলআমিন বাড়ির পাশ্বর্তী জাফর মিয়ার দোকানে বাকিতে সিগারেট কিনতে যান। কিন্তু জাফর মিয়া বাকিতে সিগারেট না দেওয়ায় আল আমিন তাকে মারধার করেন। পরে জাফর মিয়া বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা বিষয়টি মিমাংসার জন্য রোববার সকালে শালিস-বৈঠক ডাকেন। কিন্তু শালিস শুরু হওয়ার আগেই সকাল সাড়ে ৯টায় জাফর মিয়া ও তার সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে জাফর মিয়ার সমর্থকদের উপর অতর্কিতভাবে হামলায় চালায়। পরে জাফর মিয়ার লোকজনও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হন। এছাড়া সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের ৫টি দোকান ও ঘর-বাড়িতে ভাংচুর ও লুটপাট চালানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

 

এ জাতীয় আরও খবর

নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ

সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দ্বিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

কমলার চেয়ে বেশি ভিটামিন সি আছে যেসব খাবারে

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: দুই মেয়ে-জামাই ও নাতি-নাতনিদের হারিয়ে পাগলপ্রায় বৃদ্ধ

সাত বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

বাস-অটোরিকশার সংঘর্ষে সঙ্গীত শিল্পী ‘পাগলা হাসান’সহ নিহত ২

জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

এখনও কেন সিঙ্গেল মিমি? 

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গলায় ঢুকে গেল জীবন্ত কৈ মাছ, অতঃপর…

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব