মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

২০ দিনেও গ্রেফতার হয়নি আশুগঞ্জের রতন হত্যা মামলার আসামিরা

news-image

নিজস্ব প্রতিবেদক : ২০ দিন পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত গ্রেফতার হয়নি প্রতিপক্ষের টেঁটার আঘাতে নিহত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তাঁজপুর গ্রামের রতন মিয়া (৩২) হত্যা মামলার আসামিরা। মামলার সব আসামি প্রকাশ্য-দিবালোকে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন নিহতের পিতা ও মামলার বাদী মালু মিয়া।
জানা যায়, গত ৩১ মার্চ সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামে ধান ক্ষেতের নাড়া কাঁটাকে কেন্দ্র করে একই গ্রামের কালু ডাকাতের বাড়ি ও হাবাজের বাড়ির দুই নারীর মধ্যে বাক্-বিতন্ডা হয়। এর জের ধরে উভয় পক্ষের লেকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান রতন মিয়া। এ ঘটনায় গত পহেলা জুন নিহতের পিতা মালু মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় ৬৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে মামলা দায়েরর ২০ দিন গেলেও এখনো পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো মামলার বাদী নিহত রতনের পিতা মালু মিয়াকে প্রধান করে গত ৭ জুন ৫৯ জনের বিরুদ্ধে পুলিশ আসামিদের পক্ষে পাল্টা আরেকটি মামলা রজু করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
নিহতের পিতা ও মামলা বাদী মালু মিয়া অভিযোগ করেন, ছেলের মৃত্যুর শোক কাটতে না কাটতেই তাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। এর ফলে গ্রেফতারের ভয়ে তিনি পালিয়ে বেড়াচ্ছেন। তাই তিনি ছেলে হত্যার সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করে দ্রুত মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, মামলায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 

 

এ জাতীয় আরও খবর