শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ জাসদ নেতা হত্যা মামলার আসামি নিহত

news-image

কুষ্টিয়ার মিরপুরের কাতলামারী সড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নাজমুল ইসলাম সাগর (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সাগর কুষ্টিয়ার আলোচিত জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। এ সময় পুলিশ আগ্নেয়াস্ত্র, গুলি ও রামদা উদ্ধার করে।

পুলিশ জানায়, রাত সোয়া ২টার দিকে তারা জানতে পারে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর উপজেলাধীন কাতলামারীতে গাছ কেটে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ও কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশও পাল্টা গুলি করলে উভয় পক্ষের বন্দুকযুদ্ধে নাজমুল ইসলাম সাগর গুলিবিদ্ধ হন। এ সময় অন্যরা পালিয়ে যায়। পুলিশ গুলিবিদ্ধ সাগরকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি সাটারগান, তিন রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করে।

মিরপুর থানার ওসি জালাল উদ্দিন আহমেদ জানান, বন্দুকযুদ্ধে নিহত নাজমুল ইসলাম সাগর কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি কামারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি চাঞ্চল্যকর জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার অন্যতম আসামি। ওই মামলায় জামিনে মুক্তি পেয়ে ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন তিনি। 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী