বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ জাসদ নেতা হত্যা মামলার আসামি নিহত

news-image

কুষ্টিয়ার মিরপুরের কাতলামারী সড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নাজমুল ইসলাম সাগর (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সাগর কুষ্টিয়ার আলোচিত জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। এ সময় পুলিশ আগ্নেয়াস্ত্র, গুলি ও রামদা উদ্ধার করে।

পুলিশ জানায়, রাত সোয়া ২টার দিকে তারা জানতে পারে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর উপজেলাধীন কাতলামারীতে গাছ কেটে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ও কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশও পাল্টা গুলি করলে উভয় পক্ষের বন্দুকযুদ্ধে নাজমুল ইসলাম সাগর গুলিবিদ্ধ হন। এ সময় অন্যরা পালিয়ে যায়। পুলিশ গুলিবিদ্ধ সাগরকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি সাটারগান, তিন রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করে।

মিরপুর থানার ওসি জালাল উদ্দিন আহমেদ জানান, বন্দুকযুদ্ধে নিহত নাজমুল ইসলাম সাগর কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি কামারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি চাঞ্চল্যকর জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার অন্যতম আসামি। ওই মামলায় জামিনে মুক্তি পেয়ে ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন তিনি। 

এ জাতীয় আরও খবর

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে কে আসতেন, মুখ খুললেন পরিচারিকা