বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পরাজয়ের বেদনায় ‘টিম ইন্ডিয়ার’ অন্ন বর্জন!

news-image

পরাজয়ের বেদনায় নীল ‘টিম ইন্ডিয়া’ এতটাই হতাশ  যে, বৃহস্পতিবার রাতে ম্যাচের পর অভুক্ত থেকেই শেরেবাংলা ছাড়ে তারা। যদিও রাতে ভারতীয় ড্রেসিংরুমে ভুরিভোজের আয়োজনের কমতি ছিলো না। এমনকি হোটেলে ফিরেও অন্ন মুখে তোলেননি টিম ইন্ডিয়ার কেউ, খবর মিলেছে এমনটাই।

এক দিকে মহেন্দ্র সিংহ ধোনির পেসার মোস্তাফিজুরকে ধাক্কা মেরে ফেলে দেয়া অন্য দিকে, টিম ইন্ডিয়ার নৈশভোজ না সেরে স্টেডিয়াম ছেড়ে বের হওয়া। এই দুই মিলে ভারতীয় মিডিয়ায় এখন তুমুল শোরগোল। 

কলকাতার আনন্দবাজার পত্রিকা  দুটো বিষয়কেই ‘চাঞ্চল্যকর’ অভিহিত করে লিখেছে, ‘ধোনির ধাক্কা দেওয়ার ঘটনাটা ঘটে ভারতীয় ইনিংসের পঁচিশতম ওভারে। ম্যাচে পাঁচ উইকেট পাওয়া মুস্তাফিজুর রহমানের ওভারের দ্বিতীয় বলে ধোনি এক রান নিতে যান। এবং দৌড়নোর সময় আচমকাই মুস্তাফিজুরকে ধাক্কা দিয়ে বসেন ধোনি। যার পর ওভার শেষ না করতে পেরে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয় মুস্তাফিজুরকে। পরে ফিরে এলেও বিতর্ক আটকানো যায়নি। সোশ্যাল মিডিয়ায় যে ঘটনাকে ঘিরে তীব্র প্রতিক্রিয়া হয়। বাংলাদেশ জনতা বলতে থাকে, ধোনির মতো এক ক্রিকেট ব্যক্তিত্ব কী করে এটা করতে পারলেন? অনেকে বলতে থাকেন, ধোনির উপর শ্রদ্ধাটাই চলে গেল। কেউ কেউ আবার অতীতের জন স্নো বনাম সুনীল গাওস্কর ঘটনাকেও তুলে আনলেন। যেখানে গাওস্করকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন স্নো। রাতে আবার নতুন নাটক দেখা দেয়। টিম ইন্ডিয়া এতটাই হতাশ হয়ে পড়ে ম্যাচ নিয়ে যে, তারা অভুক্ত থেকেই মাঠ ছাড়ে। যদিও নৈশভোজের যাবতীয় ব্যবস্থা ছিল স্টেডিয়ামে। এবং হোটেলে ফিরেও তাঁরা অভুক্ত থেকে গিয়েছেন বলে খবর।’


 

এ জাতীয় আরও খবর

যুদ্ধাপরাধ : মৌলভীবাজারের ৩ জনের মৃত্যুদণ্ড

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান