শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে ৪ টি কারণে নারীরা জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেন লম্বা পুরুষ

news-image

লম্বা পুরুষ বরাবরই নারীদের কাছে বেশ আকর্ষণীয়। সম্পর্ক স্থাপন এবং জীবনসঙ্গী হিসেবে লম্বা গড়নের পুরুষ পছন্দ করেন নারীরা। কথাটি আমাদের নয়, এই তথ্যটি প্রকাশন হয় গবেষণা এবং জরীপের মাধ্যমে। রিচ ইউনিভার্সিটি এবং ইউনিভার্সিটি অফ নর্থ টেক্সাসের যৌথ দুটি গবেষণায় দেখা যায় প্রায় ৪৯-৫৫% নারী জীবনসঙ্গীর ক্ষেত্রে লম্বা পুরুষ খোঁজেন। কিন্তু কেন নারীদের এই লম্বা পুরুষ প্রীতি? এই কারণও উঠে এসেছে গবেষণায়। অনলাইলের একটি জরীপে জানা যায় ঠিক কোন কারণে নারীরা জীবনসঙ্গী হিসেবে সবসময়েই একজন লম্বা পুরুষ চান।

১) নারীদের মতে নিজের জীবনসঙ্গী তার থেকে বেশ খানিকটা লম্বা হলে তাদের জুটি অনেক বেশি মানায়। এবং একটু রোম্যান্টিক উত্তরও দেন অনেকে। লম্বা পুরুষের মাথা নিচু করে নারীর চোখের দিকে তাকানো এবং একজন লম্বা জীবনসঙ্গীর বুকে মাথা রাখা অনেক নারীরই বেশ পছন্দ।

২) নারীরা নিরাপত্তা খোঁজেন নিজের সঙ্গীর কাছে। এবং জরীপে বেশীরভাগ নারীই বলেছেন জীবনসঙ্গী, প্রেমিক যাই হোন না কেন একজন লম্বা পুরুষের সান্নিধ্যে অনেক বেশিই নিরাপদ বোধ করেন তারা। এটিও লম্বা পুরুষ পছন্দ করার একটি গুরুত্বপূর্ণ কারণ।

৩) নারীরা ফ্যাশন সচেতন সেটা বলে বোঝানোর প্রয়োজন নেই কাউকে। আর প্রায় সকল ফ্যাশন সচেতন নারী তাদের লম্বা জীবনসঙ্গীর চাহিদার পেছনে কারণ দিয়েছেন যে তারা কোনো রকম চিন্তা বা দ্বিধা ছাড়াই যতো ইঞ্চি ইচ্ছা হিল জুতো পড়তে পারেন। ব্যাপারটি অনেক হাস্যকর মনে হলেও এটিই সত্যি।

৪) প্রায় প্রতিটি নারীর মধ্যেই একধরণের শো-অফ করার বিষয়টি দেখা যায়। কেউ ইচ্ছে করে করেন আবার কেউ নিজের অবচেতন মনেই করে ফেলেন শো-অফ। একজন লম্বা পুরুষ বরাবরই নারীদের কাছে আকর্ষণীয়, এক্ষেত্রে নিজের জীবনসঙ্গী যদি অনেক বেশি আকর্ষণীয় হয়ে থাকেন লম্বার কারণে তাহলে নারীরা গর্ববোধ করেন ও খুশি হয়ে যান।

সূত্রঃ huffingtonpost ও yourbesttop10
 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী