রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অবশেষে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে শাকিব

news-image

বিনোদন প্রতিবেদক উন্নত চিকিৎসার জন্যে সিঙ্গাপুরে গেলেন চিত্রনায়ক শাকিব খান। তার সঙ্গে রয়েছেন সহকারি মোল্লা মনির। মঙ্গলবার রাতে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বাংলা চলচ্চিত্রের ব্যস্ততম এই নায়ক।

দীর্ঘদিন ধরেই লিভার সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন চিত্রনায়ক শাকিব খান। এরই ধারাবাহিকতায় গত ১৯ মে ‘লাভ ম্যারেজ’ ছবির ডাবিং চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এসময় তাকে দ্রুত ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডা. সলিমুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা শেষে বাসায় ফেরেন তিনি।এদিকে ২০ মে বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করে, উন্নত চিকিৎসার জন্যে শিগগিরই সিঙ্গাপুর যাচ্ছেন শাকিব খান। যদিও তার পরদিন শাকিব নিজেই জানিয়েছিলেন যে, এই মুহুর্তে তিনি সিঙ্গাপুর যাচ্ছেন না। কিন্তু শেষ পর্যন্ত শারীরিক অবস্থার অবণতি ঘটলে, ২৬ মে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন তিনি।

এদিকে বিভিন্ন সূত্রে জানা যায়, সেখানে শাকিবের পূর্ণাঙ্গ চেকআপ করা হবে। তারপর সেই অনুযায়ী চিকিৎসা দেয়া হবে। চিকিৎসা শেষে আগামী ১ জুন ঢাকায় ফেরার কথা রয়েছে তার। দেশে ফিরে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে শাকিব খানের।অন্যদিকে শাকিব খান অভিনীত দুটি ছবি ঈদের জন্য প্রস্তুতি নিচ্ছে। ছবিগুলো হলো, এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালবাসবো তোমায়’ এবং শাহিন সুমন পরিচালিত ‘লাভ ম্যারেজ’।উল্লেখ্য, আগামী ৫ জুন শাকিব খান অভিনীত ‘দুই পৃথিবী’ ছবিটি মুক্তি দেয়ার কথা রয়েছে। এফ আই মানিক পরিচালিত এ ছবিতে শাকিব খানের নায়িকা অপু বিশ্বাস ও অহনা।

এ জাতীয় আরও খবর

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে নাচলেন সৌরভ-ডোনা

ফাঁকিবাজ শিক্ষকদের শাস্তিযোগ্য বদলি প্রয়োজন: মুক্তিযুদ্ধমন্ত্রী

আমি কোন সার্জারি করিনি, এটা সম্পূর্ণ মিথ্যা: সাফা কবির

বড় পরিবর্তন আসছে এনটিআরসিএতে, থাকছে না নিবন্ধন পরীক্ষা

ইসরায়েলি বাহিনীর গুলিতে ফিলিস্তিনি কিশোর নিহত

বজ্রপাতে মাঠেই পুড়লো কৃষকের ধান

গ্যাস্ট্রিকের ওষুধ সেবনে বাড়ছে স্বাস্থ্যঝুঁকি’

নওগাঁয় ঝরে পড়া আম বিক্রি হচ্ছে ২ টাকায়

সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে

‘পানি সংকটে’ রাজশাহীতে কমেছে গমচাষ

ভোটগ্রহণের দিনে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের

তালাক দেওয়ায় স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি ফাঁস করলেন স্বামী