শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সরাইলে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

news-image

ব্রাহ্মণবাড়িয়ার ৬৮ কিলোমিটার সীমান্ত এলাকা থেকে বিগত ছয় মাসে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা প্রায় সোয়া ২ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

রোববার জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ এলাকায় ১২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন সদর দপ্তরের প্রশিক্ষণ মাঠে আগুনে পুড়িয়ে ও বুলডোজার দিয়ে গুড়িয়ে এসব মাদক ধ্বংস করা হয়। এসময় সেখানে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিন উপস্থিত ছিলেন। এছড়া বিভিন্ন ধরণের মাদকদ্রব্যের মধ্যে ফেনসিডিল, গাঁজা, বিদেশি মদ, চোলাই মদ ও ইয়াবা ট্যাবলেট ছিল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিজিবির সরাইল আঞ্চলিক সদর দপ্তরের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. লতিফুল হায়দার, কুমিল্লা সেক্টরের কমান্ডার মো. শাহরিয়ার রশীদ, সরাইল  বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নজরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান প্রমুখ।

বিজিবি-১২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২০১৪ সালের নভেম্বর থেকে চলতি বছরের ১৫ মে পর্যন্ত ছয় মাসে এসব মাদকদ্রব্য উদ্ধার করে বিজিবি। যার দাম আনুমানিক দুই কোটি ২৯ লাখ ৬৩ হাজার ৬ শ’ টাকা।