সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

স্কাউটিং আন্দোলনের মাধ্যমে শিশু কিশোরদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- জেলা প্রশাসক

news-image

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও জেলা স্কাউটস এর সভাপতি ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ায় স্কাউটিং কার্যক্রমের গতিধারা আরও গতিশীল করতে সম্মিলিত ভ’মিকা রাখতে হবে। তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়ার কাব স্কাউটিং আন্দোলনের ঐতিহ্য সাফল্য রয়েছে এর ধারাবাহিকতা রক্ষা করে নতুন প্রজন্মকে দেশের যোগ্য সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আগামী দিনে সমাজে নেতৃত্বের জন্য সঠিক শিক্ষায় শিশু কিশোরদের প্রস্তুত করার দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর মাল্টিপারপাস ওয়ার্কশপের কর্মসূচীর সফল বাস্তবায়নের মাধ্যমে স্কাউটিং আন্দোলনের প্রসার ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
গত বুধবার ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস আয়োজিত মাল্টিপারপাস ওয়ার্কশপে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় উপ কমিশনার ট্রেনিং শরীফ আহমেদ কামাল, এলটি, কুমিল্লা অঞ্চলের সম্পাদক আবদুল আউয়াল ভ’ইয়া এল,টি,কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক ফারুখ আহমেদ এ.এলটি, ব্রাহ্মণবাড়িয়া জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক। ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর সম্পাদক নিয়াজ মোঃ কাজলের পরিচালনায় কর্মশালায় জেলার বিভিন্ন উপজেলার স্কাউট কমিশনার, সম্পাদক সহ স্কাউটারগণ অংশগ্রহণ করেন।

 

 

এ জাতীয় আরও খবর