বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাসিরনগরে মেধাবী ছাত্রীকে যৌন নিপীড়ন ও তার পর্নোগ্রাফি তৈরি করে প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

news-image

স্টাফ রিপোর্টার নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মেধাবী ছাত্রীকে যৌন নিপীড়ন ও তার পর্নোগ্রাফি তৈরি করে বিভিন্ন মোবাইল ফোন ও ইন্টারনেটের মাধ্যমে ফেইসবুকে প্রচারের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জাতীয় মহিলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া,ঢাকাস্থ নাসিরনগর সোসাইটি, নাসিরনগর উদীচী শিল্পী গোষ্ঠী, বাংলাদেশ কমিনিষ্ট পার্টি ,নাসিরনগর সোসাইটির ব্যানারে কয়েকটি সংগঠন ও এলাকাবাসী। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ব্যাংকার সালাউদ্দিন মুকুলের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদ সাথী চৌধুরী,অর্থ সম্পাদক আসমা খানম,জেলা কমিনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম,সদর ইউপি চেয়ারম্যান রফিজ মিয়া, জেলা উদীচীর সহ-সাধারণ সম্পাদক শাহাজাহান সোহেল, ঢাকাস্থ নাসিরনগর সোসাইটির সভাপতি মোঃ সফিকুল ইসলাম ইউনুস, অরুণ জ্যোতি ভট্রাচার্য,উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠির সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমূখ।
বক্তারা বলেন, আমরা স্বাধীনতা যুদ্ধ করেছিলাম দেশে স্বাধীনভাবে বাস করার জন্য। কিন্তু আমাদের নারীদের কোন স্বাধীনতা নেই। দেশে আজ মেয়েরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারছে না। বিচারহীনতার সংস্কৃতি এ ধরনের ঘটনাকে বারবার উৎসাহিত করছে। বক্তারা এসময় এ ঘটনায় জড়িতদের দ্রূত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ২২ এপ্রিল ওই ছাত্রীর পিতা বাদী হয়ে কুলিকুন্ডা গ্রামের কামরু মিয়ার ছেলে পল্লব চৌধুরী (২৫), নূর ইসলামের ছেলে শিপন মিয়া (২২), মরজু মৃর্ধার ছেলে জয়নাল মৃর্ধা (৩২),  মনু মোল্লার ছেলে শরিফ মোল্লা (২৪), মঞ্জু মৃর্ধার ছেলে রাসেল মৃর্ধাকে (২২) আসামী করে নাসিরনগর থানায় মামালা দায়ের করা হলেও পুলিশ এখন পযর্ন্ত ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

 

 

এ জাতীয় আরও খবর