শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগারদের সম্পর্কে ভারত দলকে সতর্ক করলেন ওয়াসিম আকরাম

news-image

আসন্ন বাংলাদেশ ভারত টেস্ট ও ওয়ানডেতে টাইগারদের সম্পর্কে ভারতীয় ক্রিকেট দলকে সতর্ক করলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। আসন্ন সফরের জন্য টেস্ট ও ওয়ানডে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বাংলাদেশ সফরের জন্য পূর্ণশক্তির দলই ঘোষণা করেছেন তারা।

এদিকে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসা ভারত দলকে সতর্ক করে দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। তিনি মুশফিক-মাশরাফিদের হালকাভাবে না নিতে ধোনি-কোহলিদের পরামর্শ দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে আকরাম জানান, নিজেদের মাঠে খেলার কারণে দারুণ অনুপ্রাণিতও থাকবে বাংলাদেশ। ভারতকে উপলব্ধি করতে হবে যে, বাংলাদেশ খুবই বিপদজনক দল। নিজেদের মাঠে, চেনা দর্শকের সামনে বাংলাদেশ একবারেই অন্যরকমের একটি দল।

বাংলাদেশ দলে ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার মতো তারকা আছে জানিয়ে পাকিস্তানের এই সাবেক পেসার বলেন, তাদের দলে এক ঝাক মেধাবী ক্রিকেটার আছে এবং তাদেরকে হালকাভাবে নেওয়া (ভারতের জন্য) ঠিক হবে না।

বাংলাদেশের পারফরম্যান্সের ধারাবাহিকতার কথা জানিয়ে তিনি বলেন, ‘সম্প্রতি আমরা বিশ্বকাপে এবং পাকিস্তানের বিপক্ষে তাদের (বাংলাদেশ) পারফরম্যান্স দেখেছি। পাকিস্তান তারা ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টিতেও হারিয়েছে। অতীতে তারা নিজেদের মাঠে নিউ জিল্যান্ডকেও হোয়াইটওয়াশ করেছে। আমি মনে করি, তারা বিপজ্জনক দল।’

বাংলাদেশ সফরে একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ভারত। ১০ জুন নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে একমাত্র টেস্টে মুখোমুখি হবে দুই দল। আর দুই দলের তিন ওয়ানডের সিরিজ মাঠে গড়াবে ১৮ জুন থেকে। ২১ ও ২৪ জুন হবে পরের দুই ওয়ানডে।
 

এ জাতীয় আরও খবর

ঈদযাত্রায় দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৪৩৮ জন

নব্য বাকশাল কায়েম করেছে সরকার: মির্জা ফখরুল

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

আ.লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের

৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, গলে যাচ্ছে রাস্তার পিচ

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত