সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

টাইগারদের সম্পর্কে ভারত দলকে সতর্ক করলেন ওয়াসিম আকরাম

news-image

আসন্ন বাংলাদেশ ভারত টেস্ট ও ওয়ানডেতে টাইগারদের সম্পর্কে ভারতীয় ক্রিকেট দলকে সতর্ক করলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। আসন্ন সফরের জন্য টেস্ট ও ওয়ানডে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বাংলাদেশ সফরের জন্য পূর্ণশক্তির দলই ঘোষণা করেছেন তারা।

এদিকে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসা ভারত দলকে সতর্ক করে দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। তিনি মুশফিক-মাশরাফিদের হালকাভাবে না নিতে ধোনি-কোহলিদের পরামর্শ দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে আকরাম জানান, নিজেদের মাঠে খেলার কারণে দারুণ অনুপ্রাণিতও থাকবে বাংলাদেশ। ভারতকে উপলব্ধি করতে হবে যে, বাংলাদেশ খুবই বিপদজনক দল। নিজেদের মাঠে, চেনা দর্শকের সামনে বাংলাদেশ একবারেই অন্যরকমের একটি দল।

বাংলাদেশ দলে ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার মতো তারকা আছে জানিয়ে পাকিস্তানের এই সাবেক পেসার বলেন, তাদের দলে এক ঝাক মেধাবী ক্রিকেটার আছে এবং তাদেরকে হালকাভাবে নেওয়া (ভারতের জন্য) ঠিক হবে না।

বাংলাদেশের পারফরম্যান্সের ধারাবাহিকতার কথা জানিয়ে তিনি বলেন, ‘সম্প্রতি আমরা বিশ্বকাপে এবং পাকিস্তানের বিপক্ষে তাদের (বাংলাদেশ) পারফরম্যান্স দেখেছি। পাকিস্তান তারা ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টিতেও হারিয়েছে। অতীতে তারা নিজেদের মাঠে নিউ জিল্যান্ডকেও হোয়াইটওয়াশ করেছে। আমি মনে করি, তারা বিপজ্জনক দল।’

বাংলাদেশ সফরে একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ভারত। ১০ জুন নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে একমাত্র টেস্টে মুখোমুখি হবে দুই দল। আর দুই দলের তিন ওয়ানডের সিরিজ মাঠে গড়াবে ১৮ জুন থেকে। ২১ ও ২৪ জুন হবে পরের দুই ওয়ানডে।
 

এ জাতীয় আরও খবর