মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

তৃতীয় কোনো দেশে সালাহ উদ্দিনের চিকিৎসার চেষ্টা করবেন হাসিনা আহমেদ (ভিডিও)

news-image

বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদকে আশ্রয় দেয়ার জন্যে তার স্ত্রী হাসিনা আহমেদ ভারত সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, তৃতীয় কোনো দেশে তার চিকিৎসার জন্যে আইনী প্রক্রিয়ায় তিনি প্রচেষ্টা চালাবেন। সোমবার শিলং সময় রাত ৮টা ১০মিনিটে শিলং হাসপাতালে প্রবেশ করেন হাসিনা আহমেদ। এরপর ২৬ মিনিট কথা বলেন তিনি তার স্বামী সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে।

হাসপাতাল থেকে বের হয়ে এসে হাসিনা আহমেদ সাংবাদিকদের জানান, সালাহ উদ্দিন আহমেদকে আশ্রয় দেয়ার জন্যে আমি ভারত সরকারের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। এখন আইনজীবী নিয়োগ করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে সালাহ উদ্দিনের চিকিৎসা যাতে তৃতীয় কোনো দেশে করা যায় সে চেষ্টা করব। তিনি বলেন, আজ বেশিক্ষণ কথা বলা সম্ভব হয়নি। মঙ্গলবার সকালে তিনি ফের হাসপাতালে সালাহ উদ্দিনের সঙ্গে কথা বলবেন।

এর আগে ভারতের পুলিশের তরফ থেকে জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ দিলেই তাকে আদালতে সোপর্দ কিংবা দিল্লিতে নেয়া হবে। এরপর পুশব্যাক করা হবে বাংলাদেশে। আর দেশে ফিরলে তাকে গ্রেফতারের প্রস্তুতি নিয়ে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে নিখোঁজ হয়ে যাবার পর কিভাবে তিনি ভারতের মেঘালয়ে গেলেন তা আইন শৃঙ্খলা বাহিনী থেকে শুরু করে সালাহ উদ্দিন আহমেদ নিজেও বলতে পারছেন না।

আমাদের সময়.কম

https://www.youtube.com/watch?v=MlsJzboWAOg