রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শুরু হলো ল্যাপটপ মেলা

news-image

টিপস ডেস্ক : আজ থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিনদিনব্যাপী ল্যাপটপ মেলা। এই মেলায় নিত্যনতুন ল্যাপটপের পাশাপাশি নেটবুক ও ট্যাবলেট কম্পিউটার প্রদর্শন করা হচ্ছে। মেলার আয়োজক এক্সপো মেকার।

ল্যাপটপ মেলা ৫০ টি স্টল, ৩ টি প্যাভিলিয়ন ও ৭ টি মিনি প্যাভিলিয়ন দিয়ে সাজানো হয়েছে। এতে অংশ নিয়েছে স্মার্ট টেকনোলজিস, গ্লোবাল ব্র্যান্ড, কম্পিউটার সোর্স, ফ্লোরা লি., লেনোভো, এইচপি, এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড, ডেল, আরএনটেক, এইচপিএস, মাইসেল, গ্যাজেট গ্যাং সেভেন, এমজে টাইমসটেক, ডিএক্স জেনারেশন, কমজগৎ টেকনোলজিস এবং গ্যাজেট গ্যালারি l

এছাড়া মেলায় অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে আছে এইচপি, এসার, আসুস, ডেল, অ্যাপল, লেনোভো, তোশিবা, টুইনমস, গিগাবাইট, ডিলাক্স, এক্সট্রিম, অ্যাভিরা, লজিটেক, মাইজু, ডিলিংক, আইনল, শাওমি, এইচটিএস, মাইসেল, জেটকাইট নাইন, প্রেস্টিজিও ও জিওনি l

ল্যাপটপ মেলার প্রধান পৃষ্ঠপোষক তথ্যপ্রযুক্তি ও টেলিযোগাযোগের খবরভিত্তিক ওয়েব পোর্টাল টেকশহর ডটকম l সহপৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল ও এইচপি। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে আছে এবিসি রেডিও, এডুমেকার ও ট্রন।

এই নিয়ে ১৫ বারের মত ল্যাপটপ মেলার আয়োজন করলো এক্সপো মেকার। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা। শিক্ষার্থীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবে।

মেলা উপলক্ষ্যে বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠান বিশেষ ছাড় ঘোষণা করেছে। ছাড়ের সুযোগ নিয়ে প্রযুক্তি পণ্য কিনতে হাজির হয়েছেন অনেকেই।

এ জাতীয় আরও খবর

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে নাচলেন সৌরভ-ডোনা

ফাঁকিবাজ শিক্ষকদের শাস্তিযোগ্য বদলি প্রয়োজন: মুক্তিযুদ্ধমন্ত্রী

আমি কোন সার্জারি করিনি, এটা সম্পূর্ণ মিথ্যা: সাফা কবির

বড় পরিবর্তন আসছে এনটিআরসিএতে, থাকছে না নিবন্ধন পরীক্ষা

ইসরায়েলি বাহিনীর গুলিতে ফিলিস্তিনি কিশোর নিহত

বজ্রপাতে মাঠেই পুড়লো কৃষকের ধান

গ্যাস্ট্রিকের ওষুধ সেবনে বাড়ছে স্বাস্থ্যঝুঁকি’

নওগাঁয় ঝরে পড়া আম বিক্রি হচ্ছে ২ টাকায়

সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে

‘পানি সংকটে’ রাজশাহীতে কমেছে গমচাষ

ভোটগ্রহণের দিনে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের

তালাক দেওয়ায় স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি ফাঁস করলেন স্বামী