বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আশুগঞ্জে চাতাল কলে ডাকাতি

news-image

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডাকাতি হওয়া ২১৬ বস্তা  চাল উদ্ধার ও ট্রাকসহসহ তিন ডাকাতকে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে গ্রেফতার করেছে আশুগঞ্জ থানা পুলিশ।

আশুগঞ্জ উপজেলার কামাউড়ার ভাই ভাই চাতালকল থেকে গত ৬ মে রাতে ডাকাতি হওয়া ২১৬ বস্তা চাল,ট্রাকসহ  তিন ডাকাতকে ঢাকার যাত্রাবাড়ি থানার শনির আখড়া থেকে আজ শুক্রবার ভোরে যাত্রাবাড়ি থানার পুলিশের সহায়তায় গ্রেফতার করে আশুগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেফতার কৃত ডাকাতরা হল স্বপন মিয়া(৩৫),রিপন খান(৩০) ও বাবু(২৫)।তাদের বাড়ি নারয়নগঞ্জ জেলার বাবুরাইল গ্রামে।
আশুগঞ্জ উপজেলার কামাউড়ার ভাই ভাই চাতালকলের ভাড়াটিয়া মালিক কবির জানান, গত ৬ মে রাত আনুমানিক আড়াইটায় ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল  আমার চাতালকলে হানা দিয়ে প্রথমে ডাকাতরা আমার দারোয়ানদের রশি দিয়ে বেধে ফেলে একটি কক্ষে আটকে রাখে। অত্যাধুনিক যন্ত্র দিয়ে চাতালকলের গুদামঘরে রক্ষিত২১৬ বস্তা চাল ডাকাতি করে নিয়ে যায়। ঘটনার দিন আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করি।
আশুগঞ্জ থানার ভারপ্রপপ্ত কর্মকর্তা মো.আবু জাফর বলেন,ডাকাতির ঘটনায় জিডি হওয়ার পর আমরা সংঘবদ্ধ ডাকাতদলকে ধরার জন্য অভিযান পরিচালনা করে ডাকাতি হওয়া ২১৬ বস্তা চাল, ট্রাকসহ  তিন ডাকাতকে ঢাকার যাত্রাবাড়ি থানার শনির আখড়া থেকে আজ শুক্রবার ভোরে যাত্রাবাড়ি থানার পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়েছে।

 

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশকে লিডের স্বপ্ন দেখাচ্ছেন তামিম-মুশফিক-লিটন

দেশের শীর্ষ ৫ ব্যাংকের একটি হওয়ার লক্ষ্য এনসিসি ব্যাংকের

এআইইউবি রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের

গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর ‘আত্মহত্যা’

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে যোগাযোগ-বিচ্ছিন্ন

নাতির সঙ্গে ধস্তাধস্তিতে দাদার মৃত্যু

ট্রেনের টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

হামলায় মাথা ফাটল ঢাকা কলেজের শিক্ষার্থীর

প্রেমিকার বাড়ির পাশে প্রেমিকের ক্ষত-বিক্ষত লাশ

ওষুধ খাইয়ে স্বামীকে ঘুম পারান স্ত্রী, গলাটিপে হত্যা করেন পরকীয়া প্রেমিক

আকস্মিক ধুলি-ঝড়ে বিপর্যস্ত সৌদির রাজধানী রিয়াদ

রিয়াজের মাছ ধরা নিয়ে চলছে হাসিঠাট্টা