বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জে চাতাল কলে ডাকাতি

news-image

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডাকাতি হওয়া ২১৬ বস্তা  চাল উদ্ধার ও ট্রাকসহসহ তিন ডাকাতকে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে গ্রেফতার করেছে আশুগঞ্জ থানা পুলিশ।

আশুগঞ্জ উপজেলার কামাউড়ার ভাই ভাই চাতালকল থেকে গত ৬ মে রাতে ডাকাতি হওয়া ২১৬ বস্তা চাল,ট্রাকসহ  তিন ডাকাতকে ঢাকার যাত্রাবাড়ি থানার শনির আখড়া থেকে আজ শুক্রবার ভোরে যাত্রাবাড়ি থানার পুলিশের সহায়তায় গ্রেফতার করে আশুগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেফতার কৃত ডাকাতরা হল স্বপন মিয়া(৩৫),রিপন খান(৩০) ও বাবু(২৫)।তাদের বাড়ি নারয়নগঞ্জ জেলার বাবুরাইল গ্রামে।
আশুগঞ্জ উপজেলার কামাউড়ার ভাই ভাই চাতালকলের ভাড়াটিয়া মালিক কবির জানান, গত ৬ মে রাত আনুমানিক আড়াইটায় ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল  আমার চাতালকলে হানা দিয়ে প্রথমে ডাকাতরা আমার দারোয়ানদের রশি দিয়ে বেধে ফেলে একটি কক্ষে আটকে রাখে। অত্যাধুনিক যন্ত্র দিয়ে চাতালকলের গুদামঘরে রক্ষিত২১৬ বস্তা চাল ডাকাতি করে নিয়ে যায়। ঘটনার দিন আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করি।
আশুগঞ্জ থানার ভারপ্রপপ্ত কর্মকর্তা মো.আবু জাফর বলেন,ডাকাতির ঘটনায় জিডি হওয়ার পর আমরা সংঘবদ্ধ ডাকাতদলকে ধরার জন্য অভিযান পরিচালনা করে ডাকাতি হওয়া ২১৬ বস্তা চাল, ট্রাকসহ  তিন ডাকাতকে ঢাকার যাত্রাবাড়ি থানার শনির আখড়া থেকে আজ শুক্রবার ভোরে যাত্রাবাড়ি থানার পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়েছে।

 

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ