বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাত চলচ্চিত্রে আইরিন

news-image

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় র‌্যাম্প মডেল-অভিনেত্রী আইরিন সুলতানা দক্ষ অভিনয়শৈলী দিয়ে চলচ্চিত্রেও নিজের স্থানটা বেশ পাকাপোক্ত করে নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি একের পর এক ছবিতে শুটিং করে যাচ্ছেন। বতর্মানে তার হাতে মোট সাতটি ছবি রয়েছে। এ ছবিগুলোর মধ্যে রয়েছে 'এক পৃথিবী প্রেম', 'ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল', 'টার্গেট', 'এই তুমি সেই তুমি', 'ভালোবাসা প্রেম নয়', 'ইউটার্ন' এবং 'তোমাকে হেবি্ব লাগছে'। আইরিন বর্তমানে 'তোকে হেবি্ব লাগছে' ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এটি নির্মাণ করছেন ছোটপর্দার নাট্যনির্মাতা সুস্ময় সুমন। অন্য বাকি ছয়টি ছবির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এগুলো বর্তমানে মুক্তির মিছিলে রয়েছে। সেই সঙ্গে আরো কয়েকটি নতুন ছবির প্রস্তাব হাতে রয়েছে। সব মিলিয়ে চলচ্চিত্রে আইরিনের ক্যারিয়ারে একাদশে বৃহস্পতি। এ প্রসঙ্গে আইরিন বলেন, 'আমি দূর প্রসারী পরিকল্পনা নিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলাম। এখন আমার এই পরিকল্পনা বাস্তবে রূপ নিতে যাচ্ছে। এজন্য নিজেকে সৌভাগ্যবতী মনে করছি। চলতি বছরেই আমার কয়েকটি ছবি মুক্তি পাবে। আমি ছবিগুলো মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমার অভিনীত এ ছবিগুলোর প্রত্যেকটিতেই আমাকে আলাদা আলাদা রূপে হাজির হতে দেখা যাবে।' এদিকে আইরিন অভিনীত নির্মিতব্য ছবি 'তোমাকে হেবিব্ব লাগছে' এ বছরের শেষের দিকে শুটিং শেষ হবে। রোমান্টিক কমেডি ঘরানার গল্প নিয়ে ছবিটি তৈরি হচ্ছে। সম্প্রতি একটি গানের চিত্রায়নের মাধ্যমে আইরিন ছবির কাজ শুরু করেছিলেন। সম্প্রতি ২৮ এপ্রিল থেকে এ চবিতে একটানা কাজ করছেন। 
অন্যদিকে আইরিন চলচ্চিত্রে অবস্থান আরো পাকাপোক্ত করার জন্য এ বিষয়ে পড়াশোনার প্রস্তুতিও নিচ্ছেন। তিনি ফিল্ম এন্ড মিডিয়া বিষয়ে খুব শিগগিরই কোনো একটি নামি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য, আইরিন ২০০৮ সালে 'ইউ গট দ্য লুক' প্রতিযোগিতায় অংশগ্রহণ করে 'বেস্ট স্মাইল' পদবি নিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন। এরপর আশুতোষ সুজনের 'ম্যানপাওয়ার'র মাধ্যমে অভিনয় জগতে খাতায় নাম লেখান।

এ জাতীয় আরও খবর

তীব্র গরমে মরছে মুরগি, বিপাকে খামারিরা

উপজেলা ভোটে মাঠ প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের নির্দেশ

চুয়েট অনির্দিষ্টকালের জন্য বন্ধ, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

আবারও ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, জীবন হাঁসফাঁস

‌‘মানবাধিকার নিয়ে সরকারের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’

পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

আধুনিকতায় চাহিদা নেই হুক্কার, কমেছে চাহিদা 

৪ মে থেকে স্কুল-কলেজে শনিবারও ক্লাস

নাসিরনগরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি

বিশ্বকাপে অতিরিক্ত ক্রিকেটার নেবে না বিসিবি