বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফের টুইটারে ঝড় তুললো পুনম পাণ্ডে! (ভিডিও)

poonam-pandeyবিনোদন প্রতিবেদক : আবারও শিরোনামে বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। রোববার দক্ষিণ আফ্রিকাকে ১৩০ রানের বিশাল ব্যবধানে হারানোর পরেই মাইক্রো ব্লগিং সাইট টুইটারে ফলাও করে বিতর্কিত এই অভিনেত্রী জানিয়েছেন, ধোনী বাহিনীর জন্য আবারও নগ্ন হবেন তিনি।

রোববার মেলবোর্নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত মাঠে নামতেই ঘটনার সূত্রপাত। টুইটারে নিজের খোলামেলা ছবি পোস্ট করতে শুরু করেন পুনম। পাল্লা দিয়ে পুণম ভক্তেরাও রি-টুইটের ঝড় তোলেন। বিশ্বকাপ উপলক্ষে শুরু সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে অভিনব ট্রেন্ড।

‘পুণম পাণ্ডে কো বুলাও’ লিখে পোস্ট করলেই সকলের দৃষ্টি পড়ে সেই টুইট। এমনকি, রোববার দিনভর এই ট্রেন্ডই ছিল টুইটারে জনপ্রিয়তম।
ট্রেন্ডের সমর্থনে টুইটারে শুরু হয় মন্তব্যের তুফান। পুণম নিজেও তাতে যোগ দিয়ে জানতে চান, আমায় কী করতে হবে? সঙ্গে সঙ্গে ঝাঁকে ঝাঁকে ভেসে আসে উত্তর।

স্বাভাবিকভাবেই আবদার ছিল, গতবারের বিশ্বকাপের সময় যা করেছিলেন তাই। ভক্তদের নিরাশ করেননি সুন্দরী। চেয়ারে বসা নিজের প্রায় নগ্ন ছবি থেকে শুরু করে আরও বেশ কয়েকটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি টুইট করা শুরু করেন। এখন ধোনী ব্রিগেড বিশ্বকাপে যত এগিয়ে যাবে, পুণম কি তত বেশি সাহসী হয়ে উঠবেন? প্রশ্ন পুণম ভক্তদের মনে!

এ জাতীয় আরও খবর