সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আশুগঞ্জে ক্যাবল ব্যবসায়ীকে মোবাইলে হুমকী

cableoperatorনিজস্ব প্রতিবেদক :  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক ক্যাবল ব্যবসায়ীকে মোবাইলে হুমকী দিয়েছে দুর্বৃত্তরা। ভূক্তভোগীর নাম আল মামুন। তিনি উপজেলার আড়াইসিধা এলাকায় ডিস ক্যাবল ব্যাবসা পরিচালনা করেন। এই ঘটনায় ব্যবসায়ী আশুগঞ্জ থানায় একটি সাধারন ডায়রী করেছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনাটি ঘটে।
সাধারন ডায়রী ও ব্যবসায়ী সূত্রে জানা যায়, উপজেলার আড়াইসিধা গ্রামে মামুন দির্ঘদিন যাবত ডিস ক্যাবল ব্যাবসা পরিচালনা করে আসছে। গত কিছুদিন আগে একই এলাকার নাজমুল আশুগঞ্জের সাগর ক্যাবল নেটওয়ার্ক হতে একটি লাইন এনে জোরপূর্বক আড়াইসিধা এলাকায় ঢুকায়। এনিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে ব্যবসায়ী মামুন নাজমুলকে প্রধান আসামী করে আদালতে মামলা করেন। মামলা নং সি.আর ৭৫৪/১৪। এই মামলা করার পর থেকে প্রতিনিয়ত তাকে বিভিন্ন হুমকি ও ভয়ভিতি দেখিয়ে আসছে নাজমুল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ১১.২৯ মিনিটের সময় মামুনের ব্যবহৃত মোবাইল ০১৭১৬৪৪৩৯৬৪ নাম্বারে অজ্ঞাত একটি নাম্বার ০১৯১৩২১২২৪২ থেকে ফোন আসে। মামুন ফোন রিসিভ করলে ওই নাম্বারের ব্যাক্তি তার নাম পরিচয় না দিয়ে কেন নাজমুলের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে, টাকা পয়সা বেশী হয়েছে নাকি, আদালতে কিভাবে যাবে তা দেখে নিবে বলে বিভিন্ন ভয় ভিতি ও হুমকী প্রদান করে। এই ঘটনায় ব্যবসায়ী মামুন আশুগঞ্জ থানায় একটি সাধারন ডায়রী করেছে।
ব্যবসায়ী মামুন জানান, আমি আড়াইসিধায় অনেকদিন যাবত সরকারী বিধি নিষেধ মেনে এবং ব্যবসায়ীক সকল কাগজ পত্র সহ আড়াইসিধা এলাকায় ডিস ব্যবসা পরিচালনা করে আসছি। কিছুদিন আগে নাজমুল আমার কোন কাগজপত্র ছাড়া অবৈধভাবে একটি লাইন এনে আমার ব্যবসায়ের মারাত্বক ক্ষতি করছে। এ বিষয়ে আমি বাদি হয়ে আদালতে প্রতিকার চাইলে নাজমুল ক্ষিপ্ত হয়ে প্রতিনিয়িত আমাকে হুমকি দিতে থাকে। অবশেষে আজ সকালে আমার ব্যক্তিগত মোবাইলে একটি অজ্ঞাত নাম্বার থেকে কেন নাজমুলের বিরুদ্ধে আমি মামলা করেছি এবং কিভাবে আমি কোর্টে যাই তা দেখে নেয়া সহ বিভিন্ন হুমকি প্রাদান করছে।
আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর জানান, ব্যবসায়ী মামুন আশুগঞ্জ থানায় একটি সাধারন ডায়রী করেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। হুমকী দাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।