বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে বসে মিটিং করে লাভ নেই: এরশাদ

ershad_185306

ডেস্ক রির্পোট :জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ষড়যন্ত্র করছেন। ঘরে বসে মিটিং করছেন। লাভ নেই। মানুষ আপনাদের পরিত্যাগ করেছে। শনিবার এক আলোচনা সভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাবেক ও বর্তমান কয়েকজন সরকারি কর্মকর্তার মিটিং বিষয়ে গণমাধ্যমে আসা খবরের প্রতি ইঙ্গিত করে তিনি এ সব কথা বলেন।

‘সংবিধান সংরক্ষণ দিবস’ উপলক্ষে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ আলোচনা সভার আয়োজন করে দলটি। ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে আলোচনা সভায় দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপিকে উদ্দেশ্য করে এরশাদ বলেন, আপনারা কল-কারখানা বন্ধ করেছেন। মানুষকে বেকার বানিয়েছেন। আমাদের কাছে সব হিসাব আছে। সব হিসাব নিব। আমরা ক্ষমতায় গিয়ে সব হিসাব নিব। তিনি বলেন, এদেশের ইতিহাসে সবচেয়ে লজ্জাজনক ঘটনা হল ১৫ ফেব্রুয়ারির নির্বাচন। এই নির্বাচনে ১৫ দিনই আপনারা ক্ষমতায় থাকতে পারেন নাই। এমন ধিক্কারজনক বিদায় পৃথিবীর ইতিহাসে আর নেই।

গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির বিষয়ে সরকারের সমালোচনা করে প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, শুনছি গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো হবে। শোনা যায় গত এক বছরে সুইস ব্যাংকে হাজার কোটি টাকা পাচার হয়েছে। কারা এই টাকা পাচার করেছে। এ সব টাকা ফেরত আনুন। এই টাকা ভর্তুকি দিন। গ্যাস-বিদ্যুতের দাম বাড়াবেন না।

১৯৯০ সালের ৬ ডিসেম্বর এরশাদ তৎকালীন প্রধান বিচারপতি শাহাবুদ্দিন আহমদের কাছে ক্ষমতা হস্তান্তর করেছিলেন। এ জন্য দিনটিকে সংবিধান সংরক্ষণ দিবস পালন করে দলটি। তবে অন্যান্য গণতান্ত্রিক দলগুলো এরশাদের পতন দিবস ৬ ডিসেম্বরকে ‘স্বৈরাচারের পতন’ দিবস হিসেবে পালন করে থাকে।

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর