বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবকদের রাজনীতির শ্রেষ্ঠ সংগঠন যুবলীগ-ছায়েদুল হক

Nasirnagar (JUBLIG) Pictureআকতার হোসেন ভুইয়া :  মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী এডভোকেট মোঃ ছায়েদুল হক এমপি বলেছেন, দেশে যুবকদের রাজনীতির শ্রেষ্ঠ সংগঠন হচ্ছে যুবলীগ।
টানা এগার বছর পর উৎ্সব মুখর পরিবেশে নেতা-র্কমীদের স্বতর্স্ফূত অংশগ্রহণের মাধ্যমে শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাসিরনগর উপজেলা শাখার র্ত্রিবাষিক  সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন মন্ত্রী। তিনি  বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, প্রধানমন্ত্রী বন্ধবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার বিনামূল্যে ছাত্র-ছাত্রীদের বই দিয়েছে আর খালেদা বিবির সরকার তা পারেনি। আজ বাংলাদেশ খাদ্য স্বয়ংসম্পূন দেশ।  বাংলাদেশে খাদ্যের কোন সংকট নেই। আগামী ৪ বছর বাংলাদেশ বিশ্বের বিভিন্ন দেশে খাদ্য রপ্তানি করবে।  মন্ত্রী বলেন নাশকতা আর নৈরাজ্য সৃষ্টি করে জনগনের মধ্যে আতংক সৃষ্টি করা যায় কিন্তু ক্ষমতায় যাওয়া যায় না। উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেবের সভাপতিত্বে  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় বিকালে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে  বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক আমজাদ হোসেন,  উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,সাবেক উপজেলা চেয়ারম্যান লেঃ অবঃ গোলাম নুর,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শাহীনূর ইসলাম, সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন,এমরান হোসেন মাসুদ, খোকন ভুইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকার,ক্রীড়া সম্পাদক মসিউর রহমান লিটন, তথ্য ও গবেষনা সম্পাদক মনিরুল ইসলাম ,জেলা যুবলীগ সদস্য মোঃ জামাল উদ্দিন, জেলা যুবলীগ নেতা স্বপন দেবনাথ,জজ মিয়া,আশরাফুল হক প্রমূখ ।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এড্যাভোকেট মাহবুবুল আলম খোকন । প্রধান বক্তার বক্তব্য রাখেন  জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ফেরদৌস । সম্মেলনে কাউন্সিলদের  মতামতের ভিত্তিতে দ্বিতীয়বারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায়  উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেবকে সভাপতি ও  আমিনুল ইসলাম বেলায়েতকে সাধারণ সম্পাদক নিবার্চিত হন। জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এড্যাভোকেট মাহবুবুল আলম খোকন  এই ফলাফল ঘোষনা করেন।


      

 

 

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর