বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের রক্তে অ্যালকোহল!

90850_salman khanবিনোদন প্রতিবেদক :ফরেন্সিক বিশেষজ্ঞের রিপোর্টে অস্বস্তিতে পড়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। বুধবার ২০০২ সালের ‘হিট অ্যান্ড রান’ মামলায় শুনানির সময় আদালতে ফরেন্সিক বিশেষজ্ঞের রিপোর্ট পেশ করা হয়। ওই রিপোর্টে বলা হয়, ঘটনার রাতে মদ্যপ অবস্থাতেই গাড়ি চালিয়েছিলেন এই বলিউড তারকা। তার রক্তের নমুনায় স্বাভাবিকের থেকেও বেশি মাত্রায় অ্যালকোহল পাওয়া গেছে বলে জানিয়েছেন তারা।

 

বুধবার বোনের সঙ্গে মুম্বাইয়ের আদালতে যান সালমান। শুনানির সময় ফরেন্সিক বিশেষজ্ঞরা জানান, রক্তে অ্যালকোহলের গ্রাহ্য লেভেল হলো ৩০ মিলিগ্রাম। সেখানে সালমানের রক্তে পাওয়া গেছে ৬২ মিলিগ্রাম অ্যালকোহল। যা নতুন করে অস্বস্তিতে ফেলে সালমান খানকে।

 

গত ২৪ নভেম্বর সালমানকে হাজিরা দেয়া থেকে অব্যাহতি দিয়েছিল দায়রা আদালত। ওই দিন দুই প্রত্যক্ষদর্শীর বয়ান শোনেন বিচারক। তাদের মধ্যে একজন লন্ড্রির মালিক। যার দোকানের সামনে ফুটপাতে শুয়ে থাকা কয়েকজনকে গাড়ির চাকায় পিষ্ট করেছিলেন বলে এই বলিউড তারকার নামে মামলা চলছে। পিষ্ট হয়ে মৃত্যু হয় একজনের। এতে জখম হন চারজন।

 

দ্বিতীয় সাক্ষী ছিলেন এক বিমা এজেন্ট। তিনি জানান, ঘাতক ল্যান্ড রোভার গাড়িটি যার কাছ থেকে কেনা হয়েছিল, তার নামেই গাড়িটির বিমার কাগজ রয়েছে।

 

এদিকে সালমানের আইনজীবীর অভিযোগ, শুনানির আগে প্রত্যক্ষদর্শীদের তালিকা তাদের দেয়া হয়নি। এর পরই বিবাদী পক্ষের হাতে সাক্ষীদের তালিকা তুলে দেয়ার নির্দেশ দেয় আদালত।

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর