শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাসিরনগরে পুলিশকে পিটিয়ে আসামী ছিনতাই ঘটনা মামলার আসামী-২০০,গ্রেফতার-৫

arrestনিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হাফেজ জয়নাল  হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামীকে কাজী আক্তারকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া হয়েছে । এলাকার কতিপয় প্রভাবশালীদের নেতৃত্বে এ ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। ছিনিয়ে নেয়ার দুর্বৃত্তদের হামলায় পুলিশের এস আই মলয়েন্দ্র নাথ রায়সহ ৫ পুলিশ সদস্য আহত হয়। উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল বাজারে এ ঘটনা ঘটে। এঘটনায়  এস আই মলয়েন্দ্র নাথ রায় বাদী হয়ে সোমবার রাতেই ৩৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০০ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িত ধরমন্ডল গ্রামের মৃত আলতাব আলীর পুত্র খোরশেদ মিয়া (৪০),রহমত মোল্লার স্ত্রী সায়েরা বেগম(৩৫), মাছুম মোল্লার স্ত্রী লুৎফা বেগম(২৬), খোরশেদ মিয়ার স্ত্রী রুনা বেগম(৩০)  হেলাল মিয়ার স্ত্রী সাহেনা বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। তবে মঙ্গলবার এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ওই আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।  
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গত বছরের ১৪ এপ্রিল শাহবাজপুর হাফিজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক ধরমন্ডল গ্রামের হাফেজ জয়নাল আবেদীনকে (৪৭) হত্যা করা হয়। এ ঘটনায় তাঁর ছেলে ফাহিম মিয়া বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করেন। ওই হত্যা মামলার অন্যতম আসামী কাজী আক্তার(৫৫) গত সোমবার বিকেলে ধরমন্ডল বাজারে এলে এলাকার লোকজন তাকে আটক করে। পরে তাকে ধরমন্ডল ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে এসআই মলয় কুমার সহ পুলিশ এসে  সন্ধ্যায় তাকে নিয়ে যান। অটোরিক্সায়(সিএনজি) করে তাকে নিয়ে যাওয়ার পথে সংঘবদ্ধ লোকজন পুলিশের উপর হামলা করে আসামী আক্তারকে ছিনিয়ে নেন। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে চার পুলিশ সদস্য ও সিএনজি চালক আহত হয়। আহতরা হলো- এস আই মলয় কুমার, কনস্টেবল ডালিম, বাচ্চু, ফরিদ ও সিএনজি চালক ইব্রাহিম (৩০)। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। দুর্বৃত্তরা পুলিশের মোবাইল ফোনও ছিনিয়ে নেয়।
ধরমন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল হাই জানান, ‘গ্রামবাসীর হাতে আটক আসামীকে নেয়ার জন্য পুলিশে খবর দেই। কিন্তু তাকে নিয়ে যাওয়ার সময় আসামীপক্ষের লোকজন পুলিশের ওপর হামলা করে আসামী ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার সঙ্গে এক সাবেক চেয়ারম্যান ও প্রভাবশালী লোকজন জড়িত’।
নাসিরনগর থানার এস আই মামলার বাদী মলয়েন্দ্র নাথ রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান‘জয়নাল আবেদীন হত্যা মামলার আসামী কাজী আক্তার দীর্ঘদিন ধরে পলাতক ছিল।  তাকে আটক করার পর  নিয়ে আসার সময় পুলিশের উপর হামলা করে ওই আসামী ছিনিয়ে নেয়া সংঘবদ্ধ আসামীপক্ষের লোকজন।

 

 

এ জাতীয় আরও খবর

ক্যানসার আক্রান্ত অভিনেত্রীর পাশে ফারহান

যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে গোলাগুলি, আহত ৩

ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে প্রস্তুত স্পেন

গোর-এ-শহীদ ময়দানে ৬ লাখ মুসল্লির ঈদের নামাজ আদায়

একদিনে শীর্ষস্থান হারালেন মুস্তাফিজ

মায়ের জমানো টাকা ও গাড়ি বেচে সিনেমা, হল না পেয়ে কাঁদলেন নায়ক

অপরাজনীতি যেন চিরতরে দূর হয়, প্রার্থনা পররাষ্ট্রমন্ত্রীর

পরিবারের মুখে হাসি ফোটাতে আড়ালেই থাকে তাদের কষ্ট

শুধু বিএনপি নয়, পুরো দেশ দুঃসময় পার করছে : মির্জা ফখরুল

ঈদের আনন্দ থেকে কেউ যেন বঞ্চিত না হয় : রাষ্ট্রপতি

রোজায় এক হাজার ইফতার পার্টি করেছে বিএনপি : প্রধানমন্ত্রী

মিরপুর চিড়িয়াখানায় হাতির আঘাতে কিশোরের মৃত্যু