বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশের এএসআই’র পিটুনীতে চালক আহত, সড়ক অবরোধ

Brahmanbaria_b_banglanews24_446123615নিজস্ব প্রতিবেদক : শুক্রবার পুলিশের এএসআই বাসের চালককে মারধরের প্রতিবাদে কুমিল্ল¬া-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কাউতলীর মোড়ে প্রায় এক ঘন্টা অবরোধ করে রেখেছিল শ্রমিকরা। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
জানা যায়, সকাল ৯টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবার কুটিগামী সিয়াম-সায়মন নামের একটি স্থানীয় বাস কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী এলাকায় যাত্রী তুলছিলেন। ওই সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ও স্থানীয় সাংসদ র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী তার গ্রামের বাড়ি সদর উপজেলার চিনাইর এলাকায় যাচ্ছিলেন। সাংসদ ও পুলিশের গাড়ি কাউতলী এলাকায় পৌঁছলে নিরাপত্তার (প্রটোকল) দায়িত্বে থাকা সদর থানার এএসআই মেহেদী হাসান গাড়ী থেকে নেমে কিছু না বলেই বাসের চালক হানিফ মিয়া (৩০)কে আঘাত করে মাথা ফাটিয়ে সংসদ সদস্যকে নিয়ে চলে যায়। আহত বাস চালক হানিফ মিয়াকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস চালকের আহতের খবর ছড়িয়ে পড়লে পরিবহন মালিক সমিতির শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় কুমিল্লা-সিলেট মহাসড়কে নয়টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত যান চলাচল বন্ধ থাকে। পরে জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে সকাল সাড়ে ১০টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, এএসআই মেহেদী নিজের গোপালগঞ্জের বাসিন্দা বলে প্রচার করে নানা ধরনের অনৈতিক কর্মকান্ড করে আসছে। গত সপ্তাহেও নিরপরাধ এক ব্যক্তিকে প্রকাশ্যে নৃশংসভাবে নির্যাতন করে হত্যার চেস্টা চালায়। পরে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তার দাপটে স্বভাবের কারনে কেউ কথা বলতে সাহস করেননা। ব্রাহ্মণবাড়িয়া স্থানীয় বাস মালিক সমিতির সাধারন সম্পাদক নেয়ামত খান বলেন, স্থানীয় এমপির বাড়ি যাওয়ার সময় সাথে থাকা এএসআই মেহদি বাস চালক হানিফ মিয়াকে মেরে রক্তাক্ত করে। এঘটনায় শ্রমিকরা সড়ক অবরোধ করে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসের পরিপ্রেক্ষিতে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, বাস চালককে মারধরের ঘটনায় বিধি মোতাবেক মেহদীর বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


 

 

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর