বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ ধরনের পুরুষের সঙ্গে ডেটিং উচিত নয়

Not Loveডেস্ক রির্পোট : অনেক নারী আছেন যারা শুধুমাত্র পুরুষের বাহ্যিক সৌন্দর্য্য দেখেই তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন। এমনকি তাদের বিয়েও করেন। তবে সংসার জীবনে কতখানি সুখী হয়েছেন সেটি দেখার বিষয়। এক প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ ধরনের পুরুষের সঙ্গে নারীদের ডেটিং করা উচিত নয়।

খবরদারি করতে পচ্ছন্দ করেন: অনেক ব্যক্তি আছে যারা সব সময় অন্যের কাজে খবরদারি করতে পচ্ছন্দ করেন। কারণে অকারণে সব কিছুতে প্রশ্ন তোলেন। এধরনের ব্যক্তিরা অন্যকে বিরক্ত করতে ভালোবাসেন।

নিজেই শতভাগ ঠিক: অনেকে আছেন যারা নিজের সিদ্ধান্তকে বেশি গুরুত্ব দিতে চান। অন্য কারো কথা শুনতে চান না। দেখা যাচ্ছে, কোনো রেস্টুরেন্টে গিয়ে তিনি নিজের মত করে অর্ডার দিচ্ছেন। কিন্তু আপনার কাছ থেকে কোনো মতামত নিচ্ছেন না। সে ক্ষেত্রে আপনার খারাপ লাগাটাই স্বাভাবিক।

শিশুসুলভ আচরণ: অনেকে আছেন যাদের আচরণ একেবারেই শিশুদের মত। তিনি আপনার মনের সুখ দুঃখ ভালোভাবে বোঝেন না। এধরনের ব্যক্তিদের সব বিষয়ে বুঝিয়ে দিতে হবে।

একাধিক প্রেম করেন: কিছু কিছু পুরুষ আছেন যারা একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেন। তারা শারীরিক আনন্দ ছাড়া আর কিছুই বোঝে না। এজন্য প্রেম করতে হলে আগে ছেলেটির অতীত জেনে নিন।

অতিরিক্ত আবেগ প্রবণ: অনেকে আছেন যারা শুধু বুকভরা আবেগ নিয়ে সামনে আসেন। বারবার অপরাধ করেন আর বারবার ক্ষমা চান। কিন্তু পেছনে গিয়ে আবার একই ধরনের অপরাধ করেন। তাদের অবশ্যই এড়িয়ে চলা উচিত।

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর