বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কে পরবে সেরার মুকুট?

65eb23970aab4d5822b567b7abe7e790-Luxবিনোদন প্রতিবেদক :প্রশ্ন শুনে পাঁচজন একে অপরের দিকে তাকান। তারপর হাসিমুখে একজন একজন করে উত্তর দেন, ‘আমিই হব।’ লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সর্বশেষ পাঁচজন প্রতিযোগীর কাছে প্রশ্ন ছিল, ‘কে হতে পারে এবারের সুপারস্টার?’ উত্তর দিতে গিয়ে সৌন্দর্য নয়, ফুটে উঠল সুন্দরীদের ‘কনফিডেন্স’।

তিন মাসেরও বেশি সময় গ্রুমিং, নানা ধরনের প্রতিযোগিতায় অংশ নেওয়া, মুখোমুখি হওয়া বিচারকদের, পরিবার ছেড়ে বাইরে থাকা, নিয়মের মধ্যে নিজেকে আটকে ফেলে এখন অপেক্ষা শুধু বিজয়ের মুকুটের জন্য। যে মুকুটের সর্বশেষ দাবিদার পাঁচজনই। নীলাঞ্জনা নীলা, নাজিফা আনজুম, নাদিয়া আফরিন, সুপ্রিয়া শবনম ও ফাহমিদা তাসনিম অপেক্ষা করছেন কালকের জন্য। তবে তার আগে আমূল বদলে ফেলেছেন নিজেদের। নিয়মিত জিম করছেন, ডায়েট করছেন। প্রশিক্ষণ নিচ্ছেন ক্যাটওয়াক, নৃত্যসহ নানা বিষয়ে। সবার লক্ষ্য মডেলিং ও অভিনয়ের রঙিন জগৎ। আর এ জগতে পা রাখার জন্য এর চেয়ে বড় প্ল্যাটফরম নেই বলেও একবাক্যে স্বীকার করলেন সবাই।

নাদিয়ার কথাই ধরুন, ‘এখানে এসে এত কিছু শেখা যাবে কল্পনাও করিনি। সুপারস্টার যদি হতে নাও পারি সবচেয়ে বড় অর্জন এতকিছু শিখতে পারা।’ নাদিয়ার সঙ্গে গলা মেলালেন বাকি চারজনই। কৃতজ্ঞতা জানালেন যাঁরা এত দিন হাতেকলমে নিয়মিত গ্রুমিং করিয়েছেন।

এখন আর দিন নয়, ঘণ্টার হিসাব করছেন প্রতিযোগিরা। আগামীকাল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলনকেন্দ্রে সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

এ প্রতিযোগিতায় থাকছে সুপারস্টার প্রতিযোগীদের বিশেষ পারফরম্যান্স। সংগীত পরিবেশন করবেন জেমস। এ ছাড়া নানা ধরনের আয়োজন দিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠান। তিন বিচারক সুবর্ণা মুস্তফা, অপি করিম ও তাহসানের সঙ্গে দর্শকদের দেওয়া অনলাইন ভোটের মাধ্যমে নির্ধারণ করা হবে লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর