বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সহকারীর বেপরোয়া বাস ড্রাইভিং নিহত পুলিশ কনস্টেবল

rashelশেখ  কামাল উদ্দিন :বাস চালক হেলপারকে প্রশিক্ষণ দিচ্ছেন ঢাকা-কোম্পানীগঞ্জ সহাসড়কে যাত্রীবাহী বাস চালনায়। ড্রাইভিং-এ অদক্ষতায় ঘটনাস্থলেই প্রাণ কেড়ে নিল রাসেল ভূইয়া (২৬) নামের এক মোটর সাইকেল আরোহী পুলিশ কনস্টেবলের।  রোববার (২ নভেম্বর) সকাল সাড়ে ন’টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি এলাকায়।

    নিহত পুলিশ কনস্টেবল রাসেল ভূইয়া ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বাড়াই গ্রামের দুলাল ভূইয়ার পুত্র। তিনি রাঙ্গামটি জেলায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী করেন। ১৫ দিনের ছুটিতে বাড়িতে বেড়াতে আসেন।
    দেবিদ্বার থানা ও মিরপুর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে; রাসেল ভূইয়া মোটর সাইকেলযোগে কুমিল্লায় বন্ধুদের সাথে দেখা করার জন্য যাওয়ার পথে ভিংলাবাড়ি এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কোম্পানীগঞ্জগামী তিশা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৭৭৮২) চালকের পরিবর্তে তার সহকারী  (হেলপার) বেপরোয়া চালিয়ে মোটরসাইকেলের উপরে তুলে দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাসেল ভূইয়া মারা যান।
    খবর পেয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চালকের সহকারী পালিয়ে গেছে। পুলিশ বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে।
    নিহতের চাচাত ভাই মোবারক ভূইয়া বলেন; ১৫দিনের ছুটিতে বাড়িতে বেড়াতে এসে এক সপ্তাহ আগে বিয়ে করেছেন রাসেল ভূইয়া। ৫ নভেম্বর তাকে কর্মস্থলে যোগদানের কথা ছিল।
    মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহের মিয়া বলেন; বাসটি চালকের পরিবর্তে সহকারি চালিয়েছে। চালক ও সহকারী পালিয়েছে। বাসটি আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর